Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

ডুয়েটে সিপি গ্রুপ বাংলাদেশের অন ক্যাম্পাস রিক্রুটমেন্ট অনুষ্ঠিত

(ফাইল ছবি)

(ফাইল ছবি)

নিজস্ব সংবাদদাতাঃ
থাইল্যান্ড ভিত্তিক পোল্ট্রি ফিড ও চিকেন উৎপাদক কোম্পানী সিপি গ্রুপ বাংলাদেশ রবিবার গাজীপুরে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এ অন ক্যাম্পাস রিক্রুটমেন্ট অনুষ্ঠানের আয়োজন করেছে।  বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন।  অন ক্যাম্পাস রিক্রুটমেন্ট অনুষ্ঠানে ডুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে পাশকৃত গ্রাজুয়েটবৃন্দ জীবন-বৃত্তান্ত জমা দেন ও তাৎক্ষণিকভাবে ইন্টারভিউ এ অংশগ্রহণ করেন। এছাড়াও প্যানেলভূক্ত থাকার জন্য এ দুই বিভাগের শেষ বর্ষের ছাত্ররাও জীবন-বৃত্তান্ত জমা  দেন। সিপি গ্রুপ বাংলাদেশের মানবসম্পদ উন্নয়ন বিভাগ ও প্রশাসন বিভাগ যৌথভাবে পরবর্তীতে ইন্টারভিউ ফেসকৃতদের নিয়োগ চূড়ান্ত করবে।

অনুষ্ঠানে অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন প্রতিনিয়ত বর্ধনশীল জনগোষ্ঠীর খাদ্যের সংস্থানের জন্য সিপি গ্রুপের মত প্রতিষ্ঠানগুলোকে আরো বেশী বেশী গবেষণা কার্যক্রম চালিয়ে যেতে বলেন। ডুয়েটের পারদর্শী গ্রাজুয়েটদের কর্মসংস্থানের জন্য এ ধরনের একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করার জন্য তিনি সিপি গ্রুপ বাংলাদেশকে ধন্যবাদ জানান। এর মাধ্যমে বিশ্ববিদ্যালয় ও ইন্ডাস্ট্রিগুলোর মধ্যে সম্পর্ক বৃদ্ধি পাবে বলে তিনি মত প্রকাশ করেন।

অন ক্যাম্পাস রিক্রুটমেন্ট অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ নাসিম আখতার, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মোস্তফা আফরোজ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, সিপি গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জনাব সোম্বাত উংসিনচাই, সিপি গ্রুপের কনসালটেন্ট ডাঃ আব্দুল বাকী, রিক্রুটমেন্ট ম্যানেজার মোঃ কামরুজ্জামান, ম্যানেজার (এ্ইচআরডি) মিয়া মোঃ নুরুজ্জামান প্রমুখ। আয়োজক কমিটির সভাপতি ও পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মোঃ কামরুজ্জামানের সভাপতিত্ব এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. শাহীন হাসান চৌধুরী, সিপি গ্রুপের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সুপত থাড়াজান, এএসএম সায়েম প্রমুখ।