Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

কাপাসিয়ায় ভূমি অফিসে উদ্যত্তপূর্ণ আচরণ করায় যুবকের কারাদন্ড

সেপ্টেম্বর ২৬, ২০১৬
অপরাধ, কাপাসিয়া, ভ্রাম্যমান আদালত
No Comment

file-32

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা ভূমি অফিসে পিতার জমির খারিজের আবেদনের বিষয়ে কথা বলার সময় উদ্যত্তপূর্ণ আচরণ করার অপরাধে সোমবার দুপুরে এক যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। দন্ডিত যুবকের নাম আল আমীন পালোয়ান (৩২)। সে উপজেলার সূর্যনারায়নপুর গ্রামের আঃ হক পালোয়ানের ছেলে।

কাপাসিয়া ভূমি অফিস সূত্রে জানা যায়, কাপাসিয়ার সূর্যনারায়নপুর গ্রামের আঃ হক পালোয়ান উপজেলা ভূমি অফিসে একটি নামজারির আবেদন জমা দেন। নামজারি বিষয়ে শুনানীর নির্ধারিত দিনে পিতার সাথে আল আমীন পালোয়ান উপজেলা ভূমি অফিসে উপস্থিত ছিলেন। শুনানী চলাকালে আল আমীন পালোয়ান উত্তেজিত উদ্যত্তপূর্ণ আচরণ করে। এতে নির্বাহী ম্যাজিস্ট্রট ও সহকারি কমিশনার (ভূমি) এস এম সাইফুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আল আমীন পালোয়ানকে ৭ দিনের কারাদন্ড দেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রট ও সহকারি কমিশনার (ভূমি) এস এম সাইফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, উক্ত ব্যক্তি তার পিতার নামজারির আবেদনের বিষয়ে কথা বলার সময় আমার সামনে উদ্যত্তপূর্ণ আচরণ করে এবং সরকারী কাজে বাধা সৃষ্টি করে। একারণে ভ্রাম্যমান আদালত তাকে উক্ত সাজা দিয়েছে। তবে তিনি স্বীকার করেন, এ ঘটনার পরেও যথারীতি শুনানী অব্যাহত ছিল।