Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ৬

জানুয়ারি, ৩, ২০১৬
দূর্ঘটনা, নওগাঁ, সড়ক
No Comment

accident-newsnext-3আব্দুর রউফ রিপন, নওগাঁ ব্যুরো প্রধান:
নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রবিবার নওগাঁ-রাজশাহী মহাসড়কের সদর উপজেলার হাঁপানিয়া ও পোরশা উপজেলার গাঙ্গুর বিল সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নওগাঁ সদর থানা সূত্রে জানা যায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়াতে নওগাঁ-রাজশাহী মহাসড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে টেম্পুর ধাক্কায় মিলন হোসেন (২২) নামে একজন নিহত হন। এ ঘটনায় টেম্পু আরোহী আরও দুই যাত্রী আহত হয়েছেন। নিহত মিলন হোসেন বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্দিরা গ্রামের মোখলেছ হোসেনের ছেলে। আহতরা হলেন, সাইফুল ইসলাম (২৮) ও প্রকাশ বর্মন (৩০)। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নওগাঁ সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সামসুল আলম শাহ জানান, দুপুরের দিকে নওগাঁ থেকে যাত্রাবাহী একটি টেম্পু মহাদেবপুর উপজেলার নওহাঁটায় যাচ্ছিলেন। নওগাঁ-রাজশাহী মহাড়কের হাঁপানিয়া বাজারে রাজশাহীগামী একটি যাত্রাবাহী বাস টেম্পুটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে টেম্পুটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মিলন হোসেন নামে এক টেম্পু যাত্রী মারা যায়। এ ঘটনায় টেম্পু আরোহী আরও দুই যাত্রী আহত হয়েছেন।
এদিকে পোরশায় নিতপুর ইউনিয়নের গাঙ্গুর বিল সড়কের হাতিখোঁছা ব্রিজের কাছে ভটভটি উল্টে হাসেম আলী (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৯টার দিকে উপজেলার নিতপুর ইউনিয়নের গাঙ্গুর বিল সড়কের হাতিখোঁছা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় ভটভটির চালকসহ আরও চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত হাসেম আলী সাপাহার উপজেলার কোলাডাংগা গ্রামের হাবিবুর রহমানের ছেলে। আহতরা হলেন, একই উপজেলার কোলাডাংগা সুফিয়া বেগম, হাসনেয়ারা ও কাশিয়াডাংগা গ্রামের তাজামুল ও আরিফা বেগম।
পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এমএইচএস