Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

২০১৫ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষা কাল শুরু

জুলাই ১৪, ২০১৭
জাতীয় বিশ্ববিদ্যালয়, পরীক্ষা
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : ২০১৫ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা আগামীকাল শনিবার শুরু হবে। আগামীকাল স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুপুর ২টায় প্রকাশিত সময়সূচী অনুযায়ী এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
শুক্রবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এ পরীক্ষানুষ্ঠানের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। দেশের মোট ৬৯৪ টি কেন্দ্রে ১৬৭২ টি ডিগ্রী কলেজের সর্বমোট ২ লাখ ১০ হাজার ২৮৭ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশ গ্রহণ করবে। পরীক্ষা সুষ্ঠভাবে পরিচালনার লক্ষে বিশ্ববিদ্যালয়ের গাজীপুরস্থ ক্যাম্পাসে কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে। কন্ট্রোলরুমের ফোন নম্বর- ৯২৯১০১৭, ৯২৯১০৩৮ এবং ফ্যাক্স নম্বর-৯২৯১০৪৪। সংশ্লিষ্ট সকল কে যে কোন জরুরী প্রয়োজনে কন্ট্রোলরুমে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

এছাড়া আগামী ১৬ জুলাই তারিখ ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব এবং ২০১৪ সালের মাস্টার্স শেষ পর্ব (বিশেষ) পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষা প্রকাশিত সময়সূচী অনুযায়ী প্রতিদিন দুপর ১:৩০ মিনিটে শুরু হবে।
বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা সুষ্ঠভাবে অনুষ্ঠানে স্থানীয় প্রশাসন, অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছে।
সকল পরীক্ষার বিস্তারিত সময়সূচী এবং কেন্দ্র তালিকা বিশ^বিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.edu.bd) এ পাওয়া যাবে।