Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

হিন্দু থেকে মুসলিম সেজে বিয়ে, অতপর স্বর্ণ অলঙ্কার সহ ১৭ লাখ টাকা আত্মসাৎ

ফেব্রুয়ারি ১২, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নরসিংদী
No Comment

palash (1)

নূরে-আলম রনী, নরসিংদী প্রতিনিধি : মুসলমান সেজে প্রবাসী বিধবা এক মহিলাকে বিয়ে করে স্বর্ণ অলঙ্কার সহ নগদ ১৭ লাখ টাকা আত্মসাদ করার অভিযোগে নৃপেন্দ্র দত্ত নামে এক প্রতারককে আটক করেছে পলাশ থানা পুলিশ। রবিবার সকালে পলাশ উপজেলার দড়িহাওলাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে।
পুলিশ জানায়, ওই এলাকার বসন্ত দত্তের ছেলে নৃপেন্দ্র দত্ত জর্ডানের একটি গার্মেন্স কোম্পানিতে চাকুরীরত অবস্থায় মুসলমান সেজে নার্গিস বেগম নামে এক বাংলাদেশী প্রবাসী বিধবা মহিলাকে বিবাহ করেন। বিদেশে থাকাকালীন নিজের নাম পরিবর্তন করে নুর মুহাম্মদ নামে দীর্ঘ ৭ বছর তার সাথে ঘর-সংসার করে। একপর্যায়ে ব্যবসার কথা বলে ওই মহিলার জমানো ১৭ লাখ টাকা ও স্বর্ণ অলঙ্কার নিয়ে বাংলাদেশে পালিয়ে আসে। ভুক্তভোগী নার্গিস বেগম জানান, বিদেশের কর্মরত সহকর্মীদের থেকে বাংলাদেশে যাওয়ার বিষয়টি জানতে পারি। পরে আমি বাংলাদেশে তার গ্রামের বাড়িতে গিয়ে জানতে পারি সে মুসলিম না। তার নাম নৃপেন্দ্র এবং সেখানে তার স্ত্রী সন্তানও রয়েছে। তখন আমার টাকা পয়সার ফেরত চাইতে গেলে সে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভুক্তভোগী মহিলার অভিযোগে তাকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ৫ লাখ টাকা নেওয়া কথা স্বীকার করেছে।