Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

হাসপাতালে নেয়ার পথে ভাইকে কুপিয়ে হত্যা

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে পূর্ব শক্রুতার জেরে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের জোলারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি জোলারপাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আঃ রশিদকে গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের ছেলে সুজন আল মামুন জানান, সরকারী জমি থেকে গাছ কাটাকে কেন্দ্র করে এক বছর আগে একই এলাকার আক্তার হোসেন গংদের সঙ্গে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় শহিদুল ইসলাম ও রশিদকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়।
তিনি আরো জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আঃ রশিদ জোলারপাড় বাজার থেকে বাড়ি যাওয়ার পথে নাগপাড়া এলাকায় পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ আক্তার হোসেন তার সহযোগীদের নিয়ে রশিদকে কুপায়। রক্তাক্ত অবস্থায় রশিদ দৌড়ে বাড়িতে যায়। তাকে হাসপাতালে নেয়ার জন্য বড় ভাই শহিদুল ইসলাম জোলারপার বাজার থেকে একটি অটো রিক্সা নিয়ে বাড়ি আসেন। আহত ভাইকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নাগপাড়া এলাকায় দুই ভাইকে ধারালো অস্ত্র উপুর্যপরি কোপানো হয়। মৃত ভেবে তারা আহতদের ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে শহিদুল ইসলাম মারা যায়। গুরুত্বর আহত আঃ রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শক্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে শহিদুল ইসলাম নামে একজনকে হত্যা হত্যা করেছে বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।