Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

হামলার প্রতিবাদে কবি নজরুল বিশ্বব্যিালয়ে কর্মবিরতী ও অবস্থান ধর্মঘট

JKKNIU_03.08.16[1]
এইচ এম মোমিন তালুকদার, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হামলায় পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) প্রকৌশলী হাফিজুর রহমানকে অপদস্ত ও প্রকৌশল দপ্তরের কর্মচারী আসাদুজ্জামানকে পিটিয়ে আহত করার ঘটনায় বুধবার ক্যাম্পাসে কর্মচারীরা কর্মবিরতী ও অবস্থান ধর্মঘট পালন করেন।
বুধবার (৩আগষ্ট) সকাল সাড়ে ৯ টা হতে ১২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে কর্মচারীরা এই ঘটনার সুষ্ঠুবিচারের দাবিতে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করে। এসময় ধর্মঘট পালনকারী কর্মচারীরা প্রকৌশলী হাফিজুর রহমানকে অপদস্ত এবং আসাদুজ্জামানের উপর যারা হামলা চালিয়েছে সেই হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম এর বরাবর স্মারকলিপি প্রদান করেন ।
এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মোহীত উল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থী এই বিশ^বিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) প্রকৌশলী হাফিজুর রহমান এর সাথে অসদাচরণ এবং প্রকৌশল দপ্তরের কর্মচারী আসাদুজ্জামানকে মারধর করায় বিশ^বিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড.মাহবুব হোসেনকে আহবায়ক করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে ঘটনার কারণ উদঘাটন সহ একটি তদন্ত প্রতিবেদন আগামী ১০ আগষ্ট আমার নিকট দাখিল করবে। কমিটির তদন্ত রির্পোট পাওয়ার পরই এই বিষয়ে চুড়ান্ত ব্যবস্থা নেয়া হবে।