Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

হাটহাজারীতে বিএনপি রাজপথে

নভেম্বর ৬, ২০১৩
চট্রগ্রাম
No Comment

মোঃ আলমগীর হোসেন, চট্টগ্রাম ব্যুরো প্রধান ঃ
নির্বাচনকালীন নির্দলীয় সরকার প্রতিষ্ঠার দাবীতে বিএনপির নেতৃত্বধীন ১৮ দলীয় জোটের ৩ দিনের আহুত হরতালে  হাটহাজারীর রাজপথ ছিল বিএনপির দখলে।
সোমবার ৬০ঘন্টার হরতালে যুবদল,ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা হাটহাজারীতে রাজপথ দখল করে দফায় দফায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
হাটহাজারী উপজেলা বিএনপির সভাপতি এস.এম.ফজলুল হকের নেতৃত্বে বিকাল ৪ টার সময় একটি মিছিল বের হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসষ্টেশন এলাকায় এসে শেষ হয়।
মঙ্গলবার দুপুর ১২ টার সময় হাটহাজারী থানা যুবদল  ও ছাত্রদলের এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলেজ গেইট এলাকায় এসে শেষ হয়। এতে বক্তব্য রাখেন থানা যুবদলের সহ সভাপতি রহিম বাদশা, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সাহেদুল আজম সাহেদ,উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম আহভায়ক আরিফুর রহমান,পৌর যুবদলের প্রচার সম্পাদক মোঃ কামাল উদ্দীন,ছাত্রদল নেতা সরওয়ার হোসেন টিপু,তাসিক,মোরশেদ,জীবন,মামুন প্রমুখ। এই দিকে দুপুর ৩টায়  ১১ মাইল এলাকায় বিক্ষোভ মিছিল করে। এতে পৌর যুবদলের সহ সভাপতি মোঃ ইলিয়াছ ও ইসমাইল, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব মঞ্জুর, সাংগঠনিক সম্পাদক মহিনউদ্দিন (মইনু)র সঞ্চানায় আর বক্তব্য রাখেন সহ সাং সম্পাদক রাশেদুল আলম, যুগ্ম সম্পাদক ওসমান হোসেন (অনু), মোঃ সাঈদ ইসলাম, জয়নাল আবেদিন, হাবিব রোজা লিটন,মোঃ নাজিম উদ্দীন,মোঃ জাবেদ, মোঃ ইসমাল, মোঃমানিক, আব্দুল সালাম, সৈয়দুল্লা,মাহবুদ উদ্দীন ও উত্তর জেলা ছাত্রনেতা জাহেদ আলী প্রমুখ।