Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

হাটহাজারীতে গলাকাটা যুবকের লাশ উদ্ধার

নভেম্বর ৭, ২০১৩
চট্রগ্রাম
No Comment

মোঃ আলমগীর হোসেন, চট্টগ্রাম ব্যুরো প্রধান ঃ
চট্টগ্রামের হাটহাজারীর দক্ষিন মার্দাশা ইউনিয়নের কাটাখালী এলাকা থেকে বস্তাবন্দী গলা কাটা যুবকের লাশ উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টায় কাটাখালী খালের ঝোঁপের পাশ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত যুবকের নাম আমীর খসরু(২৭)। সে উপজেলা ফতেয়াবাদ বটতলী গ্রামের হামিদ আলী মাতব্বর বাড়ীর  হাফেজ আবদুর সাত্তারের সন্তান বলে জানা গেছে। এ সময় তার ব্যবহৃত একটি মোটর সাইকেলও উদ্ধার করা হয়েছে। পুলিশ ধারনা করছে কেউ হত্যা করে তাকে বস্তাবন্দী করে ফেলে গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
স্থানীয়,প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে,দক্ষিন মার্দাশার কাটাখালী খাল এলাকায় একটি মোটরসাইকেল ও ঝোঁপের ভিতর একটি বস্তা দেখতে পায় এলাকাবাসী। এলাকাবাসী ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেনকে অবহিত করলে তিনি ঘটনারস্থলে ছুটে আসেন। তিনি বিষয়টি মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক রাশেদকে জানালে চেয়ারম্যানের উপস্থিতিতে বস্তাখুলে খসরুর লাশটি উদ্ধার করে। প্রথমে লাশটির পরিচয় পাওয়া না গেলেও নিহতের ভাই মো.মনিরুজ্জামন এসে লাশটি শনাক্ত করেন। এ সময় ৫০ গজ দূওে পরে  থাকা খসরুর  মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এসআই রাশেদ বলেন,খসরুর শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে এবং মাথাটি শরীর থেকে প্রায় আলাদা হয়ে গেছে। কেউ ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।
নিহতের ভাই মো.মনিরুজ্জামন বলেন,খসরু রিয়েল এষ্টেটের ব্যবসা করত। বুধবার নিজের বাজার মোটর সাইকেলটি নিয়ে সন্ধ্যা ৭টায় ফতেয়াবাদের বাসা থেকে বের হয়। রাতে বাসায় ফিরতে দেরি হলে ব্যবহৃত মোবাইলে ফোন করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।