Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল

SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURES

মঞ্জুর হোসেন মিলন: সেবাদানকারী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল। এ উপলক্ষে বুধবার বিকালে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ও গাজীপুরের সিভিল সার্জন ডাঃ মো: আলী হায়দার খানকে সংবর্ধ্বনা দিয়েছেন চিকিৎসক, নার্স ও কর্মচারীরা।
২০১৫সালে দেশের বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে রোগী বান্ধব পরিবেশে স্বাস্থ্যসেবা প্রদান, হাসপাতালে চিকিৎসকদের উপস্থিতি ও দায়িত্ব পালন, অনলাইনে চিকিৎসক, নার্স ও কর্মচারীদের রিপোর্ট পেশ, নিয়মিত সমন্বয় সভা অনুষ্ঠিত হওয়া, সিদ্ধান্ত গ্রহন ও সমাধান, হাসপাতাল প্রাঙ্গন, ইনডোর ও আউট ডোর পরিস্কার পরিচ্ছন্ন রাখা এবং রোগীদের সন্তÍষ্টি আর্জন মাপকাটিতে নির্বাচীত হয় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল। স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়, বিশ্ব স্বাস্থ্য সংস্থা, আইসিডিডিআরবি এবং বেসরকারী সংস্থা কর্তৃক কাজের মূল্যায়নে দেশের শীর্ষ ৫টি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানকে নির্বাচন করা হয়। স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের সিদ্ধান্তে মঙ্গলবার রাজধানী ঢাকার একটি হোটেলে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় ভাবে প্রতিষ্ঠান প্রদানদের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়াও কাপাসিয়া, শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র এই স্বীকৃতি পায়।
কাজের মূল্যায়নে সরকারী স্বীকৃতির সুখবরে বুধবার বিকালে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা ফুল এবং ক্রেস্ট দিয়ে সিভিল সার্জনকে সংবর্ধ্বণা দেন। সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাসপাতালের সিনিয়র সার্জারী কনসালটেন্ট ডা: মো: আশরাফুল আলম, গাজীপুর বিএমএ’র সভাপতি সহযোগী অধ্যাপক ডা: আমির হোসেন রাহাত, আরএমও ডা: আ: ছালাম সরকার, সুপারভাইজার মো: কামাল হোসেন ও মেডি; টেক: ল্যাব: মো: মোমেন হোসেন মোল্লা।