Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত : চুমকি

নভেম্বর ১৫, ২০১৫
জাতীয়
No Comment

2015-05-26_6_290841মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখন স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করছে বলেও তিনি উল্লেখ করেন। শনিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ তাজউদ্দিন আহমেদ ও শহীদ ময়েজ উদ্দিন আহমেদের স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

চুমকি বলেন, বাংলাদেশকে এখন আর বিশ্ব দরবারে হাত পাততে হয় না। বরং এদেশ এখন বিশ্ব দরবারের মডেল। বাংলাদেশকে এখন অন্যদেশ অনুসরণ করছে। তিনি বলেন, গাজীপুরের কৃতি সন্তান শহীদ তাজউদ্দিন আহমেদ ও শহীদ ময়েজউদ্দিন আহমেদের আদর্শকে সামনে রেখে এগিয়ে যেতে হবে।

জাঙ্গালীয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গাজী সারোয়ারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. আব্দুল গনি মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবিএম আমজাদ হোসেন, গাজীপুর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আশরাফী মেহেদী হাসান, যুবলীগ সাধারণ সম্পাদক হাবীবুল্লাহ খোকা, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ। স্মরণসভা শেষে শহীদ তাজউদ্দিন আহমেদ ও শহীদ ময়েজ উদ্দিন আহমেদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া করা হয়।