Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

স্কুল ছাত্র সুমন হত্যাকারীদের বিচারের দাবীতে শ্রীপুরে মানবন্ধন

সেপ্টেম্বর ১৫, ২০১৩
শ্রীপুর
No Comment

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
শ্রীপুর উপজেলার ত্রিমোহনী বিডি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সুমন (১৪) হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানবন্ধন করেছে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকরা।

রবিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ও শ্রীপুরের প্রধান সড়কে বিদ্যালয়ে অধ্যয়নরত নিহত সুমনের সহপাঠী, সহস্রাধিক ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ মানববন্ধন শেষে বিক্ষোভ করেছে। মানববন্ধনে নিহত সুমনের শোকাহত পিতা আবুল কালাম জানান, মামলা রুজুর পর মাত্র একদিন পুলিশ ঘটনাস্থলে গিয়ে আংশিক তদন্ত করে চলে আসে। এরপর পুত্র হত্যার ঘটনায় আর কোন তদন্ত হয়নি। থানায় যোগাযোগ করলে পুলিশ জানায়, মামলাটি ডিবি পুলিশের কাছে তদন্তধীন আছে। তিনি আরো বলেন মামলার প্রধান আসামী সাগরকে স্কুলের ছাত্র-ছাত্রীরা আটকের পর পুলিশের হাতে তুলে দেয়, কিন্তু অপর আসামীদের পুলিশ গ্রেফতার করছে না।

দশম শ্রেণীর ছাত্র দ্বীপু মীরের পিতা মীর আফসার জানান, স্কুলের ভেতর ছাত্র হত্যার ঘটনা ধামাচাপা পরে যাচ্ছে। এতে স্কুলে ছাত্র পাঠাতে আমরা ভীত ও সংকিত। তিনি সুমন হত্যাকারীদের সঙ্গে জড়িত সকল আসামীদের গ্রেফতারের দাবি করেন।

ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজ হায়দার ভূইয়া কাছে স্মারকলিপি প্রদান করেন স্কুলের শিক্ষক ও অভিভাবকবৃন্দ। এসময় তারা মামলার অগ্রগতির জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি অনুরোধ জানালে মামলার প্রয়োজনীয় অগ্রগতির ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষের নিকট যোগাযোগ করে  পদক্ষেপ নেয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন।

উল্লেখ্য, গত ২১আগষ্ট শ্রীপুর উপজেলার ত্রিমোহনী বিডি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্র সুমন মিয়া (১৪) সহপাঠীর ছুরিকাঘাতে খুন হয়। নিহত সুমন বরকুল গ্রামের আবুল কালামের একমাত্র ছেলে।