Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

সৌহাদ্যপূর্ণ সম্প্রীতি বজায় রাখতে ফুলবাড়ী সীমান্তে বিজিবি ও বিএসএফ’র সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতা

মার্চ ১৯, ২০১৭
আন্তর্জাতিক, খেলাধুলা, দিনাজপুর
No Comment

প্লাবন গুপ্ত শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : বাংলাদেশ ও ভারতের সীমান্তে বিজিবি ও বিএসএফে’র মধ্যে সৌহাদ্যপূর্ণ সম্প্রীতি বজায় রাখতে শনিবার (১৮মার্চ) বিকেলে দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে বিজিবি ও বিএসএফে’র মধ্যে সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ২৯ ফুলবাড়ী ব্যাটালিয়নের উদ্যোগে উপজেলার এলুয়ারি ইউনিয়নের জলপাইতলী সীমান্তের ৩০২ মেইন পিলার সংলগ্ন কালী মন্দির মাঠে আয়োজিত বিজিবি ও বিএসএফে’র মধ্যে সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জাকির হোসেন।
বিজিবি ২৯ ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. কোরবান আলীর সভাপতিত্বে আয়োজিত বিজিবি ও বিএসএফে’র মধ্যে আয়োজিত সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজিবি ২০ জয়পুরহাট ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. ইমতিয়াজ চৌধুরী, ৪২ দিনাজপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মাহাবুব মোর্শেদ, জিএস ও টু মেজর এএম রবিউল হাসান, ২৯ ফুলবাড়ী ব্যাটালিয়নের সহকারি পরিচালক মো. ছাইদুর রহমান এবং ভারতের বিএসএফ ৪১ পতিরাম ব্যাটালিয়নের কমান্ড্যান্ট কে.কে মজুমদার, বিএসএফ ২৮ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এসকে মিশ্রা, স্টাফ অফিসার রমেশ সিংহ, উপ-অধিনায়ক এইচ.এস যাদব প্রমূখ।
বিজিবি ও বিএসএফে’র মধ্যে আয়োজিত সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতায় অংশ নেন বিজিবি ২৯ ফুলবাড়ী ব্যাটালিয়ন ও বিএসএফ ২৮ ব্যাটালিয়নের খেলোয়াড়রা। খেলায় বিএসএফ ২৮ ব্যাটালিয়নের খেলোয়াড়রা বিজয়ী হন। খেলায় অংশগ্রহণকারি বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জাকির হোসেন, বিজিবি ২৯ ফুলবাড়ি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. কোরবান আলী, বিএসএফ ৪১ পতিরাম ব্যাটালিয়নের কমান্ড্যান্ট কে.কে মজুমদার ও বিএসএফ ২৮ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এসকে মিশ্রা।
খেলায় বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিজিবি ২৯ ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. কোরবান আলী এবং ভারতের পক্ষে বিএসএফ ২৮ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এসকে মিশ্রা।
বিজিবি ও বিএসএফের মধ্যে আয়োজিত সম্প্রীতি ভলিবল প্রতিযোগিতা সহ¯্রাধিক নারী ও পুরুষ দর্শকের সমাগম ঘটে।