Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

‘সুষ্ঠু নির্বাচন হলে সব ভোট পড়বে জাপার বাক্সে’

এপ্রিল ৭, ২০১৬
বগুড়া, রাজনীতি, শীর্ষ সংবাদ
No Comment

Bagura Ersadআবু ইউসুফ, বগুড়া:

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় পার্টির (জাপা) বাক্সেসব ভোট পড়বে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

বিরল উৎসব মুখর পরিবেশে বৃহস্পতিবার বেলা ১১টায় বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বগুড়ার বিভিন্ন উপজেলা থেকে নেতা কর্মী ও সমর্থকদের সমাগমে একাকার হয় বগুড়ার মাটি। পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ বগুড়ায় শুভ অাগমন উপলক্ষ্যে বগুড়ায় ব্যানার ফেস্টুন অার পোষ্টারে রাজপথ ছেয়েগেছে।

এরশাদ বলেন, বর্তমান নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন। প্রধান নির্বাচন কমিশনার বেসরম। তাকে রেখে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আজিজ মার্কার চেয়েও এই কমিশনার খারাপ। এ কারণে মানুষের মনে ক্ষোভ রয়েছে। মানুষ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়।

জেলা জাপার সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ এমপির সভাপতিত্বে ও দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর এমপির সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন- দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, অ্যাডভোকেট আলতাফ আলী এমপি, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি।

জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ আরো বলেন, তনু হত্যার কথা সবাই জানেন। এ পর্যন্ত দুইবার তার মরদেহ কবর থেকে তোলা হলো। কিন্তু কোনো কিছুই পাওয়া যাচ্ছে না। একদিন হয়তো সরকার বলবে, ‘তনু নামের কোন মেয়েই ছিল না’। এটি মিডিয়ার প্রচার। মানুষ সঠিক বিচার চায়।

সম্মেলনে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু এখন টাকা ছাড়া কোনো চাকরি মেলে না। এ কারণে শিক্ষিত বেকার যুবকরা মাদকাসক্ত হচ্ছে। এখন সব জায়গা অর্থের দখলে চলে গেছে। এ অবস্থা থাকলে দেশ চলবে না। যেখানেই যাচ্ছি মানুষের ঢল। মানুষ পরিবর্তন চাচ্ছে। এ জন্য জাতীয় পার্টির প্রয়োজন। বগুড়া ও রংপুরে পার্টির অবস্থান খুব শক্তিশালী। এসব এলাকার আসনগুলো পুনরুউদ্ধার করা গেলে আবারো জাপা ক্ষমতায় যাবে। তবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রয়োজন।

জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ মনে করেন, আগামী নির্বাচনে জাতীয়পার্টি ও আওয়ামী লীগ থাকবে। আর কেউ থাকবে না। সেক্ষেত্রে সুষ্ঠু নির্বাচন হলে জাপা ক্ষমতায় যাবে।

সম্মেলন শেষে বেলা দেড়টার দিকে আগামী মেয়াদের জন্য শরিফুল ইসলাম জিন্নাহ এমপিকে জেলা জাপার সভাপতি ও নুরুল ইসলাম ওমর এমপিকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ।

উল্লেখ্য, গত ২০১০ সালে দলের জেলা কমিটির সম্মেলন হয়েছিল।

এমএইচএস