Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

সিলিন্ডার গ্যাসের আগুনে পিতাপুত্রসহ আহত ৪


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের কালিয়াকের উপজেলার সফিপুরে রান্না করার সিলিন্ডার গ্যাসের আগুনে পিতাপুত্রসহ চারজন দগ্ধ হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- রাশেদুল হাসান ওরফে রাসেল (২৮), তার শিশু ছেলে রাকিব হাসান রাফি (৬), স্থানীয় দোকানের দুই কর্মচারী দুলাল চন্দ্র (৫০) এবং মনির হোসেন (৩৮)।
স্থানীয়রা জানান, রাশেদ সফিপুর পশ্চিমপাড়া এলাকার সাইদুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মাহমুদ ডেনিম কারখানায় শ্রমিক পদে কাজ করেন। রান্নার জন্য মঙ্গলবার তিনি সফিপুর বাজার থেকে গ্যাস সিলিন্ডার ওই ভাড়া বাড়িতে নেন। কিন্তু তা তিনি জ্বালাতে পারে নি। পরে বুধবার ওই দোকান থেকে দুজন কর্মচারি বাসায় আনেন। গ্যাসের চূলা জ্বালানোর চেষ্টা করার এক পর্যায়ে সকাল ১১টার দিকে গ্যাস লিকেজ হয়ে তাতে আগুন ধরে যায়। এতে সেখানে থাকা রাশেদুলসহ ওই ৪ জন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বাচ্চু মিয়া জানান, আগুনে রাসেলের শরীরের ১৭ শতাংশ, রাকির হাসানের ১১ শতাংশ, দুলাল চন্দ্র ও মনির হোসেনের ১০ শতাংশ করে দগ্ধ হয়েছে।