Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

সিটি কর্পোরেশনের ২কি:মি: সড়কের জন্য গাজীপুর জেলার দেড় লক্ষাধীক মানুষের দুর্ভোগ

SAMSUNG CAMERA PICTURES
মঞ্জুর হোসেন মিলন: গাজীপুর সিটি কর্পোলেশনের ২৮ নং ওয়ার্ড এলাকার জোড়পুকুর-হাড়িনাল-ষ্টীল ব্রীজ পর্যন্ত ২ কিলোমিটার বেহাল সড়কের কারণে ভোগান্তিতে পড়তে হয় চলাচলকারীদের।
সরেজমিন ঘুরে  কথা বলে জানা যায়, একটু বৃষ্টি হলেই ভাঙা সড়কটিতে পানি জমে ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। এ সড়কে যাতায়াতকারী জেলা সদরের বাড়িয়া ইউনিয়ন, শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ও রাজাবাড়ি ইউনিয়ন, কালিগঞ্জ উপজেলার উত্তরাঞ্চল এবং কাপাসিয়া উপজেলার বিপুল পরিমান লোকজন এই সড়ক দিয়ে প্রতিদিন ঝুঁকি নিয়ে  চলাচল করে। গত বৃহস্পতিবার সিএনজি যোগে গাজীপুর জেলা শহরে আসা কাপাসিয়া অগ্রণী ব্যাংকে ম্যানেজার আব্দুর রাজ্জাক প্রধান অভিযোগ করে বলেন, হাড়িনাল সড়কটি গ্রামের কাচা রাস্তা থেকেও খারাপ হয়ে গেছে। দ্রুত মেরামত করা জরুরী।   মোটরসাইকেলে কাপাসিয়ায় নিয়মিত যাতায়াতকারী সাইফুল ইসলাম খান জানান, এই রাস্তায় হাড়িনাল থেকে জোড়পুকুর পর্যন্ত খারাপ থাকায় চলাচলে অনেক কষ্ট হয়।  শ্রীপুরের মার্তা এলাকার আসাদ জানান, প্রতিদিন এই রাস্তা দিয়ে চলাচল করতে হয়। অল্প রাস্তার জন্য দুর্ভোগ পোহাতে হয়। জয়দেবপুর থেকে রাজবাড়ি মাঠ রোডের সিএনপি চালক গোলজার জানান, বৃষ্টির দিন কাঁদার মধ্যদিয়ে সিএনপি চালাতে কষ্ট হয়।
রাস্তা সংস্কার বিষয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মজিবুর রহমান কাজলের কাছে জানতে চাইলে গাজীপুর দর্পণকে জানান, হাড়িনাল অংশের টেন্ডার হয়েছে। দ্রুতই কাজ করা হবে। আর জোড়পুকুর অংশের কাজ করতে সামনে টেন্ডার হবে।