Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

সিটির উন্নয়নে সকলে মিলে এক সঙ্গে কাজ করবো ….এড. জাহাঙ্গীর আলম


মামুন, টঙ্গী থেকে: গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম বিএনপি মেয়র প্রার্থী মোঃ হাসান উদ্দিন সরকারের সাথে সৌজন্য সাক্ষাত করেন। তিনি বিএনপি মেয়র প্রার্থীর পরামর্শ এবং সহযোগীতা চান। হাসান উদ্দিন সরকার নবনির্বাচিত মেয়রকে সবরকম সহযোগীতার আশ্বাস দেন।
বুধবার বেলা ১২ টায় মহানগরীর ৫৩ নম্বর ওয়ার্ড মিত্তিবাড়ি এলাকায় নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলম বিএনপি প্রার্থীর প্রতিষ্ঠিত আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় দুইজনে কোলাকুলি করেন। প্রথমে মেয়র হাসান উদ্দিন সরকারকে ফুলের তোড়া উপহার দেন। পরে হাসান উদ্দিন সরকার নবনির্বাচিত মেয়রকে মিষ্টি মুখ করান। এসময় উপস্থিত আওয়ামী লীগ ও বিএনপি নেতৃবৃন্দ করতালি দিয়ে দুইজনকে অভিনন্দন জানান।
মেয়র বলেন, হাসান উদ্দিন সরকার আমাদের সকলের মুরব্বী। বীর মুক্তিযোদ্ধাদের বদৌলতে এই দেশ পেয়েছি। তিনিও তাদের একজন। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানান।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিএনপিসহ স্বাধীনতার পক্ষের সব দল এবং সব মানুষের সাথে যোগাযোগের মাধ্যমে একটি পরিকল্পিত নগর বাস্তবায়ন করব। তিনি এলাকার উন্নয়নে স্বার্থে কাঁধে কাঁধ মিলিয়ে আন্তরিকভাবে সবাইকে এগিয়ে আসার আহŸান জানান। তিনি বিএনপি মেয়র প্রার্থীর পরামর্শ এবং সহযোগীতা চান।
হাসান উদ্দিন সরকার বলেন, নবনির্বাচিত মেয়র যখনই চাইবেন তিনি সবরকম পরামর্শ ও সহযোগীতা করবেন। তিনি মেয়রকে শিক্ষার উন্নয়নে কাজ করতে বলেন। মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষার আহবান জানান। আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনে অগ্রাধীকার দেয়ার কথা বলেন। বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার নবনির্বাচিত মেয়রকে সবরকম সহযোগীতার আশ্বাস দেন।
এসময় অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামী লীগ নেতা মোঃ আতাউল্লা মন্ডল, রিয়াজ মাহমুদ আয়নাল, মোঃ রফিকুল ইসলাম, মোঃ ফজলুল হক, মোঃ সোলেমান হায়দার, মোঃ সেলিম মিয়া, মোঃ বিল্লাল হোসেন মোল্লা, নুর মোহাম্মদ মামুন বিএনপি নেতা মোঃ মাহবুবুল আলম শুক্কুর, মোঃ বসির উদ্দিন, আব্দুর রহিম কালা, পাপ্পু সরকার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে মেয়র আলহাজ্ব এড. মোঃ জাহাঙ্গীর আলমকে বুধবার সকালে টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় টঙ্গী প্রেসক্লাবের কার্যকরি কমিটিসহ অন্যান্য সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন। নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এড. মোঃ জাহাঙ্গীর আলম টঙ্গী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান। তিনি গাজীপুর সিটির উন্নয়নে টঙ্গী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের উন্নয়নে তিনি সচেষ্ট থাকবেন।