Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

সাপাহারে ধীর গতিতে রাস্তার কাজ হওয়ায় অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতা

সেপ্টেম্বর ২৬, ২০১৬
অনিয়ম, জনদুর্ভোগ, নওগাঁ
No Comment

photosapahar26-09-2016_rasta1

আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার সদরের জয়পুর রাজ্যধর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে জিরোপয়েন্ট হয়ে নতুন বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তার কাজ ধীর গতিতে হওয়ায় অল্প বৃষ্টিতেই বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।
রবিবার দুপুর থেকে এ পর্যন্ত গুড়িগুড়ি বৃষ্টি হওয়ায় সদরের প্রান কেন্দ্র জিরোপয়েন্ট সহ বিভিন্ন জায়গায় এ জলাবদ্ধতা সৃষ্টি হয়। এ জলাবদ্ধতায় সদরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ একাধিক যাতায়াতকারী সবচেয়ে বেশি সমস্যা পড়ছেন। বাস-ট্রাক ও মোটরসাইকেল যাতায়াতের সময় বিভিন্ন জায়গার জলাবদ্ধতার পানি রাস্তায় হেটে যাওয়া শিক্ষার্থী ও যাতায়াতকারীদের পরনের কাপড়-চোপড় ভিজে যাচ্ছে। হাটতে গিয়ে কাপড়-চোপড় ভিজে যাওয়ায় শিক্ষার্থী সহ অনেকে কর্মস্থলে না গিয়ে বাসায় ফিরে যান। বৃষ্টি আরও হলে এ ভোগান্তি চরমে পৌছাবে বলে মনে করেন অনেকে। সড়ক ও জনপদ বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে এলাকাবাসীর দাবী যাতে দ্রুত এ রাস্তার কাজ শেষ করা হয়।

এ বিষয়ে পত্মীতলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেনের সাথে কথা হলে তিনি জানান, দ্রুত এ রাস্তার কাজ শেষ করা হবে।