Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

সাপাহারে দুই স্কুলছাত্রের রহস্যজনক নিখোঁজ

জুলাই ২২, ২০১৭
আইন- আদালত, বগুড়া
No Comment


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহারে উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া দুই বন্ধু আহসানুল আলম অনুপম (১৫) ও নাইমুর রহমান দূর্জয় (১৫) রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। শুক্রবার সকালে অনুপম প্রাইভেট শিক্ষকের নিকট ও দূর্জয় নওগাঁ বালুডাঙ্গা খালার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হওয়ার পর এই নিখোঁজ হয়। এ ঘটনায় থানায় পৃথক সাধারণ ডায়রি (জিডি) দায়ের করা হয়েছে।
তারা দু’জনেই সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও ঘনিষ্ট বন্ধু। সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলমের ছেলে অনুপম এবং মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জালাল উদ্দীনের ছেলে নাইমুর রহমান দূর্জয় । ওই দুই শিক্ষক সাপাহার উপজেলা সদরের প্রফেসর পাড়ায় বসবাস করেন।

জানা গেছে, শুক্রবার সকাল ৬টায় অনুপম প্রাইভেট শিক্ষকের নিকট পড়ার জন্যে বের হয়। এরপর সন্ধ্যা পর্যন্ত আর অনুপম ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করে তার সন্ধান পাননি।
অপর ঘটনায় দূর্জয় একই সময় সকালে নওগাঁ শহরের বালুডাঙ্গা খালার বাড়ি যাওয়ার কথা বলে সকালে বাড়ী থেকে বের হয়।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, এরপর থেকে দু’জনের কাছে থাকা দু’টি সেল ফোন বন্ধ পাওয়ায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। বিষয়টি রহস্যজনক।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল আলম জানান, শুক্রবার রাত সাড়ে ১০টায় থানায় পৃথক দু’টি সাধারণ ডায়রি করা হয়েছে। তাদের উদ্ধার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে ।