Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

সান্দ্রোর হ্যাটট্রিকে বার্সার বড় জয়

ডিসেম্বর ৩, ২০১৫
খেলাধুলা
No Comment

barsa-1প্রথম লেগে গোলশূন্য ড্র`র প্রতিশোধটা ভালো ভাবেই নিলো বার্সেলোনা। ঘরের মাঠে ফিরতি লেগে সান্দ্রো রামিরেসের হ্যাটট্রিকে ভিয়ানোভেন্সকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে কোপা ডেল রে’র শেষ ষোল নিশ্চিত করেছে লুইস এনরিকের শিষ্যরা।

ঘরের মাঠ ন্যু-ক্যাম্পে তৃতীয় সারির দল ভিয়ানোভেন্সের বিপক্ষে মাঠে ছিলেন না লিওনেল মেসি, নেইমার ও সুয়ারেজের মতো দলের সেরা তারকারা। তবে প্রথম গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বার্সেলোনাকে। খেলার চতুর্থ মিনিটে ভিয়ানোভেন্স গোলরক্ষককে পরাস্ত করে বার্সাকে এগিয়ে নেন ব্রাজিলয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার দানি আলভেজ।

barsa-2২১তম মিনিটে গোলরক্ষকের ভুলে ব্যবধান দ্বিগুণ করেন সান্দ্রো রামিরেস। তবে ম্যাচের ২৯ মিনিটে ২৫ গজ দূর থেকে দৃষ্টিনন্দন এক শটে গোল করে ম্যাচ জমিয়ে তোলার ইঙ্গিত দেয় ভিয়ানোভেন্সের হুয়ান ফ্রান। এর দুই মিনিট পর ডি বক্সের ভেতরে বল পেয়ে নিজের দ্বিতীয় গোল আদায় করে বার্সাকে ৩-১ লিড এনে দেন সান্দ্রো রামিরেস।

বিরতির পর বার্সার গোলবন্যায় যোগ দেন মুনির এল হাত্তাদি। ম্যাচের ৫১তম মিনিটে গোলপোস্টের খুব কাছ থেকে দারুণ হেডে গোল করে ব্যবধান ৪-১ করেন মুনির। ৬৯তম মিনিটে নিজের তৃতীয় গোল করে হ্যাটট্রিক পুর্ণ করেন সান্দ্রো রামিরেস। ৭৬তম মিনিটে বার্সেলোনার কফিন শেষ পেরেক ঠুকেন মুনির এল হাত্তাদি।

barrsa-3উল্লেখ্য, বুধবারের ম্যাচে মেসিকে স্কোয়াডে না রেখে দল ঘোষণা করেন কোচ লুইস এনরিকে। নেইমার ও সুয়ারেজ দলে থাকলেও এই দুজনকে নামানোর প্রয়োজন হয়নি বার্সা কোচের।