Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে ভ্রাম্যমান আদালতের অভিযান

এপ্রিল ৭, ২০১৬
ট্রেন, বগুড়া, ভ্রাম্যমান আদালত
No Comment

17_34_52_01_5ªª_31_nad4y

বুলবুল আহমেদ ,সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে বৃহস্পতিবার সকাল ৮ থেকে বিকেল ৫টা পর্যন্ত বিশেষ ভ্রাম্যমান আদালতের অভিযান (মোবাইল কোর্ট) পরিচালনা করা হয়।
এদিন স্টেশন প্রাঙ্গনে ঢাকাগামী লালমনি, দ্রুতযান এক্সপ্রেসে, ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারী গামী নীলসাগর এক্সপ্রেস, রাজশাহীগামী তিতুমির এক্সপ্রেস, দিনাজপুরগামী দোলনচাঁপা এক্সপ্রেস ও লালমনিরহাট গামী করতোয়া এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে ভ্রমণকারী যাত্রীদের বিরুদ্ধে এই ভ্রাম্যমান আদালতের অভিযান (মোবাইল কোর্ট) পরিচালনা করা হয়।
সান্তাহার জংশন রেলওয়ে স্টেশনের কার্যরত মাষ্টার রেজাউল করিম ডালিমের সার্বিক সহযোগিতায় এই ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) পরিচালনা করেন বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক খায়রুল আলম, রাজশাহী ডিভিশনের চীপ এস্টেট ও ভুবন সম্পদ কর্মকর্তা ড.আব্দুল মান্নান, সিসিএম এম.এ.জিন্নাহ, সান্তাহার জিআরপি থানার ওসি সাজু মন্ডল, রেলওয়ে নিরাপত্তার সিআই এমদাদুল হক, সান্তাহার পুলিশ ফাঁড়ির টিএসআই সিদ্ধার্থ সাহা, সান্তাহার রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি রেজাউল হক, সাধারণ সম্পাদক মান্নান ও সাংগঠনিক সম্পাদক শাহিনুর আলম।
এসময় ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) বিনা টিকিটে ভ্রমণ করার অভিযোগে ১শত ২জন যাত্রীর কাছ থেকে জরিমানা হিসেবে ৭৫ হাজার টাকা আদায় করা হয়।