Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

সান্তাহারে শ্রমিকদের মাঝে আর্থিক অনুদান প্রদান

জুন ২৩, ২০১৭
বগুড়া
No Comment


বুলবুল আহমেদ, সান্তাহার (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে মৃত শ্রমিক ও কন্যাদায়গ্রস্থ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে বগুড়া জেলা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন সান্তাহার প্রধান শাখা কার্যালয়ে আর্থিক অনুদানের এই অর্থ বিতরন করা হয়।
উক্ত ইউনিয়নের সভাপতি ও সান্তাহার মডেল প্রেস ক্লাবের সভাপতি মো: নুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন ও আদমদীঘি উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহŸায়ক ও বিশিষ্ট সমাজ সেবক মো: রাশেদুল ইসলাম রাজা।
এছাড়াও উপস্থিত ছিলেন বগুড়া জেলা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান মন্টি, বগুড়া জেলা অটো টেম্পু ও সিএনজি মালিক ইউনিয়নের সহ-সভাপতি মো: মিজানুর রহমান, বগুড়া জেলা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সড়ক সম্পাদক লিটন হোসেন ও মো: আল-মামুন প্রমুখ।
সংগঠনের পক্ষ থেকে অনুষ্ঠানে মৃত শ্রমিক আনোয়ার হোসেনের স্ত্রীর হাতে নগদ ২০ হাজার টাকা এবং কন্যা দায়গ্রস্থ অনুদান হিসাবে মো: জিয়াউর রহমান, মো: শহিদুল ইসলাম, মো: শহিদুল ইসলাম ও মো: স্বপন হোসেন প্রত্যককে নগদ ৫হাজার টাকা আর্থিক অনুদান হিসাবে প্রদান করা হয়।