Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

সাঘাটায় পুলিশ প্রসাশনের মদদে চলছে প্রকাশ্যে জুয়া

অক্টোবর ৩০, ২০১৭
অনিয়ম, অপরাধ, আইন- আদালত, গাইবান্ধা
No Comment

গাইবান্ধা গোবিন্দগঞ্জ থেকে শাহ আলম সরকার সাজু : গাইবান্ধার সাঘাটা-ফুলছড়ি আসনের সাংসদ ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার নির্বাচনী এলাকা সাঘাটা উপজেলার কামালের পাড়া বাঙ্গাবাড়ী ঘাটে স্থানীয় পুলিশ প্রসাশনকে ম্যানেজ করে বর্ষব্যাপী চলছে জুয়ার আসর। প্রতিদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত চলে এই জুয়ার আসর। এখানে দেশের বিভিন্ন জায়গা থেকে কার-মাইক্রোবাস ভাড়া করে এসে পেশাদার জুয়ারুরা জুয়া খেলে প্রশাসনের সহযোগিতায় গন্তব্য স্থানে পৌঁছে যায়। লক্ষ লক্ষ টাকার জুয়ার বাজী ধরে সর্ব-শান্ত হয়ে পথে বসেছে এলাকার যুবকেরা। স্থানীয় এলাকাবাসী এই জুয়ার আসর বন্ধে একাধিক বার সাঘাটা থানা পুলিশকে অবহিত করেও কোন প্রতিকার পাননি। ফলে অভিভাবক মহল তাদের সন্তানদের নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ছে।

স্থানীয় এলাকাবাসী জানান, সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের কিংকরপুর গ্রামের পেশাদার জুয়ারু সাজু মিয়ার নেতৃত্বে চলছে এ জুয়া খেলা। এর সাথে যুক্ত হয়েছে পাশ্ববর্তী উপজেলা গোবিন্দগঞ্জের পেশাদার জুয়ারুরা। তাদের নিয়ন্ত্রণে চলে আসছে বর্ষব্যাপী এই জুয়ার আসর। মাঝে মধ্যে জেলা পুলিশ অভিযান চালিয়ে ছোট-খাটো জুয়ারুকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দিতেছেন। আর পেশাদার জুয়ারুদের প্রতিদিন মোটা অংকের টাকার বিনিময়ে তাদের জুয়া খেলার ধারে-কাছেও যায় না পুলিশ প্রসাশন।

এবিষয়ে সাঘাটা থানার অফিসার ইনচার্জকে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এলাকারবাসী কুখ্যাত এসব পেশাদার জুয়ারুদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য জেলা পুলিশ সুপারসহ উদ্বর্তণ কর্মকর্তার জরুরী আশু হস্তক্ষেপ কামনা করেছেন।