Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

সাংবাদিক পেটানো মামলায় জামিনে পেয়ে এবার প্রাণ নাশের হুমকি

সেপ্টেম্বর ২, ২০১৩
জাতীয়
No Comment

মিজানুর রহমান মিলন ঃ গাজীপুরে  সাংবাদিক পেটানো মামলায়  জামিনে পেয়ে  এবার সাংবাদিকের প্রাণ নাশের হুমকী দিয়েছে প্রভাবশালী বিএনপি নেতা ও তার সঙ্গীরা। দৈনিক আমারদেশ পত্রিকার কালিগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক তাকে হুমকীর ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে কালীগঞ্জ থানায় একটি সাধারন ডায়রী করেছেন।

জানা গেছে , গত ১৪ আগষ্ট  রাতে দৈনিক আমার দেশ পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম রফিক পেশাগত দায়িত্ব পালন শেষে কালীগঞ্জ প্রেস ক্লাব থেকে মোটর সাইকেলযোগে বাড়ী ফিরছিলেন। পথে জামালপুর কলেজ মোড়ে পৌছলে একাধিক মামলার আসামী স্থানীয় বিএনপি নেতা  সন্ত্রাসী মনিরুজ্জামান লাভলু তার সহযোগী সন্ত্রাসীদের নিয়ে   তার মোটর সাইকেলের গতিরোধ করে লাঠি, রড, হকিষ্টিক দিয়ে রফিককে এলোপাথারী আঘাত করে মূমূর্ষ অবস্থায় তাকে  ফেলে রেখে চলে যায়। সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে এবং ১টি ডিজিটাল ক্যামেরা, ১টি মোবাইল ফোন ও নগদ ১৩ হাজার ৬’শ টাকা নিয়ে যায় ।
এ ঘটনায় সাংবাদিক রফিকুল ইসলাম বাদী ১১জনের নাম ও ১০/১২ জনকে অজ্ঞাত উলে­খ করে গত বৃহস্পতিবার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে,। মামলা দায়েরের পর সন্ত্রাসীরা গত ২০ আগষ্ট উচ্চ আদালত থেকে ৪ (চার) সপ্তাহের  জামিনে এসে মামলার এজাহার নামীয় আসামী আব্দূল গাফফার শনিবার  দুপুরে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য মোবাইল ফোনে হুমকি প্রদান করে। এ  বিষয়ে সাংবাদিক রফিক গত ৩১ আগষ্ট রাতে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছে ।