Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

সাংবাদিক পলাশ মল্লিকের মা আর নেই

জুন ২৫, ২০১৭
গাজীপুর মহানগর, শোক সংবাদ
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : অনলাইন নিউজ পোর্টাল ‘সময়ের কণ্ঠস্বর’-এর স্টাফ রিপোর্টার ও গাজীপুর সিটি প্রেসক্লাবের দফতর সম্পাদক পলাশ মল্লিকের মা রত্মা রাণী মল্লিক আর নেই।

শনিবার রাত ৮টা ৩৫ মিনিটে গাজীপুরের শিমুলতলীর নিজ বাড়িতে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি শিক্ষক খগেন্দ্র চন্দ্র মল্লিকের স্ত্রী। মৃত্যুকালে তিনি অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এর আগে তিনি রাজধানী উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) পাঁচদিন লাইফ সাপোর্টে ছিলেন। কোন প্রকার উন্নতি না হওয়ায় শনিবার দুপুরে তাকে বাড়িতে আনা হয়। আজ রাত আড়াইটায় শহরের শিববাড়ি মন্দিরে তার শেষকৃত্যানুষ্ঠান হবে।

কয়েকদিন আগে পিত্তথলিতে পাথর হওয়ায় অপারেশনের জন্য উত্তরার শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে রত্মা রাণী মল্লিককে ভর্তি করা হয়। সেখানে ৮ দিন ভর্তি থাকার পর ঈদের পর অপারেশন হবে বলে ডাক্তার জানায়। পরে সেখান থেকে রাজধানীর উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক রেজাউল হক জুয়েলেকে রিপোর্ট দেখানো হলে তিনি অপারেশনের জন্য উত্তরার লেকভিউ হাসপাতালে ভর্তি করতে বলেন। তার পরামর্শে সেখানে ভর্তি করা হয়। রক্তে পটাসিয়ামের মাত্রা কম থাকার পরও অপারেশনের আগে ডাক্তার কোন পরীক্ষা ছাড়াই তার অপারেশন করেন। অপারেশনের পর আস্তে আস্তে নিস্তেজ হয়ে তার হার্টের কাজ বন্ধ হয়ে যায়। পরে ডাক্তারদের এক ঘন্টার চেষ্টার পর হার্টের কাজ পুনরায় চালু হলে তাকে সিসিইউতে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে চিকিৎসকরাই দ্রুত উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে পাঠিয়ে দেন।

তার মৃত্যুতে গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি মঞ্জুর হোসেন মিলন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান, সদস্য রেজাউল সরকার আধাঁর, প্রেসক্লাবের সকল সদস্য এবং সাংবাদিক হাসমত আলী, আসাদুজ্জামান সাদ ও গাজীপুর মহানগর হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ফেডরিক মুকুল বিশ্বাস সহ শহরে কর্মরত সাংবাদিকরা গভীর শোক প্রকাশসহ তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।