Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে হুয়াওয়ের বিক্রয় কেন্দ্রে উপচে পড়া ভিড়

নভেম্বর ৮, ২০১৭
অর্থ বাণিজ্য, শ্রীপুর
No Comment

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিশ্ব বিখ্যাত মোবাইল ব্রান্ড হুয়াওয়ে নোভা ২ আই মডেলের বিক্রয় কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে। প্রথম পর্যায়ে প্রি-বুকিং দেয়া গ্রাহকেরা এ ফোন পাচ্ছেন। এতে বিক্রয় কেন্দ্রগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

বুধবার বিকেলে পৌর এলাকার মাওনা চৌরাস্তার হুয়াওয়ে মোবাইলের বিক্রয় কেন্দ্র দ্বীপ টেলিকমে নতুন এফোনটির বিক্রয় কার্যক্রম উদ্ভোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, হুয়াওয়ের চ্যানেল সেলস্ ম্যানেজার তৌহিদুর রহমান, টেরিটরী সেলস্ সুপারভাইজার হারুন অর রশিদ, টেরিটরি অফিসার সাদ্দাম হোসেন, ফোন লিংকের স্বত্ত¡াধিকারী রুহুল আমিন, মোবাইল কেয়ারের স্বত্ত¡াধিকারী সোহেল রানা, মাসুম টেলিকমের স্বাত্ত¡াধিকারী আল মাসুম ও দ্বীপ টেলিকমের স্বত্ত¡াধিকারী শিহাব খানসহ স্থানীয় ব্যবসায়ীরাগণ।

হুয়াওয়ের চ্যানেল সেলস্ ম্যানেজার তৌহিদুর রহমান বলেন, ৫.৯ইি ফুল এইচডি ও ফুল ভিউ ডিসপ্লে সম্বলিত দেশের প্রথম ৪ক্যামেরার ফোন বাজারে এনেছে হুয়াওয়ে। ফোনটিতে ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি রোমের সাথে ফোনের পেছনে ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল এবং সামনে ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ৭.০ নোগাট ভার্সনের ডুয়েল প্রসেসরের এ ফোনটিতে প্রায় সাড়ে তিন হাজার এমপিআর ব্যাটারী ব্যবহার করা হয়েছে। ইতিমধ্যে, নতুন টেকনোলজির ফোনটি বাজারে ব্যাপক সাড়া ফেলছে।