Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

শ্রীপুরে সামাজিক সংগঠনের কার্যালয় দখলের অভিযোগ

জামাল উদ্দিন: গাজীপুরের শ্রীপুরে একটি সামাজিক সংগঠনের কার্যালয় জোরপূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (২৭ মার্চ) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ‘নয়নপুর অগ্নিবীণা সমাজ কল্যাণ সংঘ’ এর কার্যালয় দখল করে নেয়ার অভিযোগ উঠে।
সংঘের যুগ্ম আহ্বায়ক ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.আবুল হাশেম সরকার বলেন, ১৯৯১ সালের পহেলা জানুয়ারীতে নয়নপুর অগ্নিবীণা সমাজ কল্যাণ সংঘের (রেজি:নং- গঃ০৩৩৬) যাত্রা শুরু করে। বর্তমানে ক্লাবের ৯১জন সদস্য রয়েছে। সমাজ উন্নয়নে বিভিন্ন ভূমিকা পালন করেছে এই সংঘটি।
তিনি আরো বলেন, গত সোমবার রাতে সংঘের কোন সদস্য না হয়েও সন্ত্রাসী বাহিনী নিয়ে নয়নপুরের আফির উদ্দিন ও সামসুদ্দিন সংঘের কার্যালয় দখল করে নতুন তালা লাগিয়ে দেয়। এমন খবর পেয়ে সকালে সংঘের কার্যালয় প্রবেশ করতে গেলে তারা (আফির ও সামসুদ্দিন) বাঁধা প্রদান করে। তারা এখন সংঘের কার্যালয়ের নাম, ঠিকানা ধূয়ে মুছে রং করার কাজও শুরু করেছে।
সংঘের কোন সদস্য না এমন কথা স্বীকার করে অভিযুক্ত মো.সামসুদ্দিন বলেন, এটি শুনেছি আওয়ামীলীগ অফিস। এখানে আমরা একটি অনুষ্ঠান করবো। এজন্য ধূয়ে মুছে রং করতেছি।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাবেদুল ইসলাম বলেন, এ পর্যন্ত এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে কার্যালয় দখলের মত কোন ঘটনা হয়ে থাকলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না।