Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

শ্রীপুরে সংঘর্ষ কেন্দ্র দখল তিন প্রার্থীর ভোট বর্জন

এপ্রিল ২৩, ২০১৬
নির্বাচন, শ্রীপুর
No Comment

GD UP 2016শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংঘারদীঘি, আক্তাপাড়া, চকপাড়া, মাওনা উত্তরপাড়া, সিংদীঘি, সিমলাপাড়াসহ বেশ কয়েকটি কেন্দ্রে বিএনপি এবং স্বতন্ত্র প্রার্থীদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে, কর্মী-সমর্থকদের হুমকি-ভয়ভীতি দেখানো এবং নৌকা মার্কায় প্রকাশ্যে সিল মারতে বাধ্য করার অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন মাওনা ইউনিয়নের চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: ফজলুল হক ও স্বতন্ত্র প্রার্থী মোক্তারুল করিম শামীম।

একই উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ইজ্জতপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে জোরপূর্বক সিলমারা চেষ্টাকালে দুই প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ ও উত্তেজনা দেখা দিলে ভোটগ্রহণ সাময়িক বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং প্রায় আধাঘন্টা পর আবার ভোট গ্রহণ শুরু হয়। এসময় এক আনসার সদস্যসহ অন্তত ৫-৬জন আহত হন।

রাজাবাড়ি ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী মো. শাহজাহান সরকার সাংবাদিকদের জানান, সকাল ১০টার দিকে ওই কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী মো. ফারুক হোসেনের লোকজন কেন্দ্রে গোলযোগ সৃস্টি করে।

ধানের শীষ প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কুতুব উদ্দিন অভিযোগ করে বলেন, নৌকা প্রতিকের চেয়ারমান প্রার্থী ফারুক হোসেনের সমর্থকেরা ১১টি কেন্দ্র দখল করে নৌকা প্রতিকে প্রকাশ্যে সিল মারায় বেলা ১টায় নির্বাচন বর্জন করেন।

এমএইচএস