Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

শ্রীপুরে রেল লাইনের পাশ থেকে মেলান্দহ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরের শ্রীপুর উপজেলার ইজ্জতপুর এলাকা থেকে সোমবার দুপুরে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার হয়েছে।

উদ্ধার লাশটি জামালপুরের মেলান্দহ উপজেলার হরিপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে এবং মেলান্দহ সরকারী কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র।

রেজাউলের চাচা মো. জিয়াউল হক জানান, রেজাউল করিম ক’দিন আগে গাজীপুরের টঙ্গীর থানাধীন গাজীপুরা বড় ভাই আব্দুর রাজ্জাকের কাছে বেড়াতে যায়। পরে শনিবার দুপুর আড়াইটর দিকে তার মামাতো ভাই সোহেলের সাথে কথা হয় রেজাউল টঙ্গী রেল স্টেশন থেকে চারটার দিকে কমিউটার ট্রেনে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেবে। এর পর থেকে তার আর কোন খোঁজ মিলেনি তার।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন জানান, সোমবার সকাল নয়টায় ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের ইজ্জতপুর এলাকায় ১০৪নং রেল ব্রীজ সংলগ্ন রেল লাইনের পাশে রেজাউলের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে দুপুরে গিয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে কমলাপুর রেলওয়ে থানায় পাঠানো হয়। এসময় তার সাথে থাকা একটি পরিচয় পত্র থেকে জানা গেছে, রেজাউল করিম মেলান্দহ সরকারী কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র।

কলেজের আইডি কার্ড ছাড়াও তার সাথে ৩জুনের কেনা টঙ্গী-দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের একটি টিকিটও ছিল। ধারণা করা হচ্ছে, রেজাউল ট্রেন থেকে পড়ে মারা গেছে। তার মাথা ও ডান কাছে জখমের চিহ্ন রয়েছে। লাশটি অর্ধগলিত অবস্থায় উদ্ধার করে প্রথমে কমলাপুর রেলওয়ে থানা ও পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে মর্গের উদ্দেশ্যে পাঠানো হয়।

মেলান্দহ সরকারী কলেজের সহযোগী অধ্যাপক প্রবীর মিত্র বলেন, মেলান্দ থানা পুলিশের কাছ থেকে গাজীপুরে রেজাউলের লাশ পড়ে থাকার খবর শুনেছি। রেজাউল, মেলান্দহ সরকারী কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র। সে একজন ন¤্র শান্ত ভদ্র ছেলে।