Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে যুবলীগের অবিরাম রাজনৈতিক কর্মসুচী

সেপ্টেম্বর ৬, ২০১৪
রাজনীতি, শ্রীপুর
No Comment

GAZIPUR---06.09.2014---JUBOLEAGUE__PIC--1[1]

গাজীপুর দর্পণ রিপোর্ট:

বিরোধীদলের কর্মসুচীকে অরাজনৈতিক উল্লেখ করে তা প্রতিহতের ঘোষণা দিয়েছে শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগ। ৬ সেপ্টে¤^র শনিবার বিকেল তিনটায় শ্রীপুর উপজেলা যুবলীগের এক কর্মীসভায় এ ঘোষণা দেওয়া হয়।

তৃণমূলে সাংগঠনিক কাঠামো পুনর্গঠনের মাধ্যমে তা বাস্তবায়ন করা হবে বলে ঘোষণায় উল্লেখ করা হয়। এ লক্ষ্যে সংগঠনটির ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে পৌরসভা ও ইউনিয়ন কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি মো: কমর উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামানের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সহ সসম্পাদক অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়। বক্তব্য দেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মো: কমর উদ্দিন খান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান প্রমূখ।

শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে উপজেলা যুবলীগের সভাপতি মো: কমর উদ্দিন খান জানান, ইতোমধ্যে উপজেলা যুবলীগের উদ্যোগে একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নে সাংগঠনিক সফর শেষ হয়েছে। উপজেলা নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী উপজেলার ৯টি ইউনিটসহ ওয়ার্ড পর্যায়ের কমিটি গঠন করা হবে। সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের অরাজনৈতিক কর্মকান্ড প্রতিহত করতে উপজেলাব্যাপী সুষ্ঠু রাজনৈতিক কর্মসুচী অবিরাম পালিত হবে।