Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে মোনালিসা টাইলসের ফিটার সম্মেলন

এপ্রিল ৩০, ২০১৭
অর্থ বাণিজ্য, শ্রীপুর
No Comment

এমদাদুল হক, শ্রীপুর(গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে মোনালিসা টাইলসের ফিটার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় পৌর এলাকার মাওনা কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। মোনালিসা টাইলসের গাজীপুর জেলা পরিবেশক প্রতিষ্ঠান মেসার্স দৃষ্টি এন্টারপ্রাইজের আয়োজনে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মোনালিসা সিরামিক্স বিডি লিমিটেড এর প্রধান বিক্রয় কর্মকর্তা ও কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট ওয়ালিউল আনাম। বিশেষ অতিথি ছিলেন মাওনা চৌরাস্তা ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মোশারফ সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৃস্টি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মাসুদুল আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের বাজারে ২০১৩ সাল থেকে ইটালিয়ান প্রযুক্তিতে উৎপাদিত বিশ্বমানের টাইলস সরবরাহ করছে মোনালিসা সিরামিক্স কারখানা। এক্স সিরামিক্স গ্র“পের এই প্রতিষ্ঠানটি শ্রীপুরের বহেরারচালা এলাকায় সর্বাধুনিক প্রযু্িক্ততে টাইলস উৎপাদন করছে। প্রতিযোগিতার বাজারে ব্যতিক্রমি ডিজাইন ও রংএ ইতিমধ্যেই টাইলস মার্কেটে ব্যাপক সুনাম কুড়াতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি। সারা দেশে পর্যায়ক্রমিকভাবে টাইলস ব্যবসায়ী ও টাইলস ফিটারদের সাথে মতবিনিময়ের আয়োজন করছে মোনালিসা টাইলস কোম্পানী। এরই অংশ হিসাবে শ্রীপুরে আমরা এই এলাকার ব্যবসায়ী ও টাইলস ফিটারদের জন্য অনুষ্ঠানের আয়োজন করেছি। এ সম্মেলনের মাধ্যমে ফিটার ও ব্যবসায়ীদেরকে মোনালিসা টাইলসের গুনগত মান, টাইলস ফিটিং এর আধুনিক কৌশল সম্পর্কে দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

ফিটার সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানীর বিক্রয় ব্যবস্থাপক খলিলুর রহমান, সহকারী বিক্রয় ব্যবস্থাপক মুস্তাফিজুর রহমান, মনিরুল ইসলাম, এক্সিকিউটিভ (মার্কেটিং) মিরাজুল ইসলাম, মোস্তফা কামাল। সম্মেলনের শেষ অংশে র‌্যাফেল ড্র’র মাধ্যমে নির্বাচিত ২০জনকে স্মার্ট ফোন উপহার দেওয়া হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।