Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

শ্রীপুরে ভ্রাম্যমান আদালতের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ফেব্রুয়ারি ৫, ২০১৮
ভ্রাম্যমান আদালত, শ্রীপুর
No Comment

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভ্রাম্যমান আদালতের অবৈধ স্থাপনা বিলবোর্ড সাইনবোর্ড রাস্তার পাশে ভাসমান দোকানপাট উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। শ্রীপুর উপজেলাকে সবুজ ও পরিষ্কার রাখতে দিনভর এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। ৫ ফেব্রæয়ারি সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সোহলে রানা।
এসময় উপস্থিত ছিলেন মাওনা চৌরাস্তা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির সভাপতি মোশারফ সরকার,উপজেলা ভূমি অফিসের কর্মচারীরাসহ আনসার ও পুলিশ সদস্যরা ।
সহকারি কমিশনার (ভূমি) সোহেল রানা বলেন, ‘সবুজ শ্রীপুর’ ‘পরিষ্কার শ্রীপুর’ এই ভিশনকে সামনে রেখে দিনভর সরকারি স্থাপনা থেকে ব্যানার, ফেস্টুন অপসারণ করা হয়। মাওনা চৌরাস্তা উঁড়াল সেতুর উপরে ও মহাসড়কের পাশে থাকা প্রায় দুই শতাধিক ব্যানার ফেস্টুন অপসারণ করা হয়। তিনি আরো বলেন, ফুটপাত দিয়ে সাধারণ মানুষের চলাচল নির্বিঘœ করতে ঢাকা-ময়মসনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকায় সড়কের পাশে ফুটপাতে থাকা প্রায় ২০টির মত দোকানপাট উচ্ছেদ করা হয়। পর্যায়ক্রমে এ অভিযান অব্যাহত থাকবে।