Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে ভ্রাম্যমান আদালতে দুই মাদক ব্যবসায়ীর সাজা

শ্রীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে মাওনা হাইওয়ে থানা পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে হাজির করলে মাদক বিক্রির অভিযোগে ছয় মাস করে সাজা দেয় ভ্রাম্যমান আদালত।

২৪ সেপ্টেম্বর রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক গাজীপুর নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট ইসতিয়াক আহাম্মেদ মাদক দ্রব্য ১৯৯০/০৯ এক ধারা মোতাবেক এ সাজা প্রদান করেন।

সাজা প্রাপ্ত জয়নাল (৩৫) ময়মনসিংহ জেলার পাগলা থানার পাইথল গ্রামের মৃত রহমান শাহ্ ছেলে ও আবুল হোসেন (৩৪) একই জেলার ত্রিশাল থানার কানহর গ্রামের শমসের আলীর ছেলে। জয়নাল শ্রীপুর উপজেলার দেওয়ানের চালা এলাকায় কালামের বাড়ীতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতো। অপরদিকে আবুল হোসেন শ্রীপুরের এমসি বাজার এলাকায় এপিএম সাইফুল মোড়ে ভাড়া থাকতো মাদক ব্যবসা করতো।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসাইন জানান, এস আই রফিকুল ইসলাম মহাসড়কে টহল দেয়ার সময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন মহা সড়কের পাশে ইয়াবা বিক্রি করছেন। পুলিশের গাড়ি দেখে ঐ দু’ব্যক্তি দৌড় দেয়। পুলিশ তাদের দৌড়ে আটক করে দেহ তল্লাহি করে ইয়াবা ট্যাবলেট পায়। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাদের ছয়মাস করে সাজা প্রদান করে।