Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে ব্যবসায়ী সমিতির সভাপতিকে হত্যার হুমকি, থানায় জিডি

অক্টোবর ৩০, ২০১৭
অনিয়ম, প্রতিবাদ, শীর্ষ সংবাদ, শ্রীপুর
No Comment

এমদাদুল হক, শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তার অবৈধ ফুটপাত উচ্ছেদের জেরকে কেন্দ্র করে ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির সভাপতিকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২৯ অক্টোবর বিকেলে মোবাইলে হুমকি দিলে জীবনের নিরাপত্তার স্বার্থে মাওনা চৌরাস্তা ব্যবসায়ী মালিক কল্যান সমিতির সভাপতি মোশাররফ সরকার বাদী হয়ে ওই রাতেই শ্রীপুর থানায় সাধারণ ডায়েরী করেন। ৩০ অক্টোবর সোমবার দুপুরে মাওনা চৌরাস্তার মালেক মাষ্টার কমপ্লেক্সের ব্যবসায়ী মালিক সমিতির কার্যালয়ে সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন। এ সময় সমিতির কার্যকরী কমিটির সদস্যরা হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

থানার সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর শ্রীপুর উপজেলা প্রশাসন মাওনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবৈধ দখলদার ও ফুটপাত উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় মাওনা চৌরাস্তার ব্যবসায়ী হাজী আশরাফুল আলম রতনের মার্কেটের সামনে বসানো কয়েকটি অবৈধ ফলের দোকান ও ভ্রাম্যমান দোকান উচ্ছেদ করে। অবৈধ দখল ও ফুটপাতের দোকান উচ্ছেদ করাকে কেন্দ্র করে আশরাফুল আলম রতন ব্যবসায়ী মালিক সমিতির সভাপতিকে দায়ী করে এবং বিভিন্ন লোক মারফত মোবাইল ফোনে হুমকি দেয়।

এ ব্যাপারে আশরাফুল আলম রতন হুমকির কথা অস্বীকার করে জানান, তার লোকজন কেওয়া তমির উদ্দিন আলিম মাদরাসার সামনে মাদরাসার কাছ থেকে ভাড়া নিয়ে ফলের দোকানসহ বিভিন্ন দোকান দিয়ে ব্যবসা করছেন। মোশাররফ সরকার ষড়যন্ত্র মূলকভাবে উক্ত দোকান গুলি ভেঙ্গে উল্টো আমাকেই হুমকি দিচ্ছে।