Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে বাবা-মেয়ের চাঞ্চল্যকর আত্মহত্যা মামলার প্রধান আসামি ফারুক সাভার থেকে গ্রেফতার


গাজীপুর দর্পণ রিপোর্ট : জেলার শ্রীপুরে রেললাইনে বাবা-মেয়ের চাঞ্চল্যকর আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে করা মামলার প্রধান আসামি ও যৌন নির্যাতনকারী ফারুককে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সাভারের ইসলামনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ফারুক শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের কর্ণপুর গ্রামের ফজলুল হকের ছেলে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মুখপাত্র মুফতি মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনার পর র‌্যাব বিষয়টির ছায়াতদন্ত শুরু করে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালিত করা হয়। এরই ধারবাহিকতায় শনিবার প্রধান আসামি ফারুককে গ্রেফতার করা হয়।’

এর আগে, শুক্রবার সকালে বোরহান (৩০) নামে আরেক আসামিকে গ্রেফতার করেছিলো পুলিশ। গোপনে খবর পেয়ে নেত্রকোনা জেলার ঝানঝাইল এলাকায় অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে বোরহানকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, প্রশাসনের কাছে মেয়েকে উত্ত্যক্তের প্রতিকার না পেয়ে গত ২৯ এপ্রিল শ্রীপুর স্টেশনের কাছে পালিত মেয়ে আয়েশাকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন হযরত আলী (৫৫)। এই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে নিহত হযরত আলীর স্ত্রী হালিমা বেগম সাত জনকে আসামি করে মামলা দায়ের করেন।