Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

শ্রীপুরে প্রখ্যাত ইলমে দ্বীন আলেমের ইন্তেকাল

ডিসেম্বর ৪, ২০১৮
শোক সংবাদ, শ্রীপুর
No Comment

শ্রীপুর প্রতিনিধিঃ শ্রীপুর ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসার সাবেক প্রধান মুহাদ্দিস প্রখ্যাত ইলমে দ্বীন আলহাজ্ব হযরত মাওলানা রিয়াজ উদ্দিন (৭৫) সোমবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। ৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টার সময় মরহুমের প্রিয় কর্মস্থল ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসা মাঠে জানাযার নামাজ শেষ তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসা থেকে দাখিল, আলিম, ফাজিল পাশ করে ঢাকা আলিয়া থেকে তাফসির, হাদিস, আদব বিভাগে কামিল পাশ করেন।
তিনি ভাংনাহাটি কামিল মাদরাসায় ৩৬ বছর মুহাদ্দিছ হিসেবে কর্মরত ছিলেন। উনার শিক্ষকতা জীবনে হাজার হাজার ছাত্রকে আলেম তৈরি করে গেছেন।
প্রখ্যাত আলেমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। উনার জানাযায় অংশগ্রহন করে শোক জানিয়েছেন জমিয়াতুল মুদার্রেছীনের মহাসচিব ও ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শাব্বির আহমেদ মমতাজী, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ধানের শীষের মনোনীত প্রার্থী অধ্যাপক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু। জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও আ’লীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন সবুজ, ওলামা দলের প্রতিষ্ঠাতা সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা এস এম রুহুল আমীন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল বিএ, ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসা কমিটির সভাপতি ট্রান্সকমের সাবেক এমডি আলহাজ্ব জালাল উদ্দিন আকন্দ, জানাযার নামাজে দেশ বরেণ্য আলেম ওলামা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ হাজার হাজার জনতা অংশগ্রহন করেন।