Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে পোশাক শ্রমিককে রাতভর ধর্ষণ

জানুয়ারি, ৬, ২০১৬
আইন- আদালত, ধর্ষণ, শ্রীপুর
No Comment

21230_1বশির আহমেদ কাজল, শ্রীপুর:

গাজীপুরের শ্রীপুরে পোশাক কারখানার মহিলা শ্রমিককে (২৫) বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করেছে সাহাব উদ্দিন ও তার সহযোগীরা। ধর্ষীতাকে উদ্ধারকালে ধর্ষক ফুটন্ত ভাতের মাড় ঢেলে ওই তরুণীর শরীর পুড়িয়ে দিয়েছে। সোমবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নির্যাতিত তরুণীর বাবা বাদী হয়ে ধর্ষক সাহাব উদ্দিন ও তার তিন সহযোগীকে অভিযুক্ত করে মঙ্গলবার দিবাগত রাত ১০টায় শ্রীপুর থানায় মামলা দায়ের করেছে।

অভিযুক্তরা হলেন, মাধখলা গ্রামের ধর্ষক সাহাব উদ্দিন (৫০), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মকবুল হোসেন (২৫), পাশের বৈরাগীরচালা গ্রামের সফর আলীর ছেলে নূরু মিয়া (৬০) এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খয়রা গ্রামের আমজাদ আলীর ছেলে বাবুলুর রহমান (৩৫)।

নির্যাতিত তরুণী ওই গ্রামের দরিদ্র রিকশা চালকের একমাত্র মেয়ে। তিনি পাশের বৈরাগীরচালা এলাকার আনোয়ারা মান্নান কারখানার শ্রমিক।

তরুণীর বাবা জানান, (৪জানুয়ারী) সোমবার তাঁর বাবা রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। বিকেলে তাঁর মা প্রতিবেশীর বাড়ী যান। ওই সুযোগে আগে থেকে ওৎ পেতে থাকা সাহাব উদ্দিন তার তিন সহযোগীকে নিয়ে ঘরে ঢুকে তাঁর মুখ বেঁধে ফেলে। তাঁর বাড়ি থেকে সাহাব উদ্দিনের বাড়ি মাত্র ১০০ থেকে ১৫০ গজ দূরে। এরপর মেয়েটিকে তুলে নিয়ে সাহাব উদ্দিনের বাড়ির একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। ওই ঘরে আটকে রেখে রাতভর তাঁকে ধর্ষণ করে সাহাব উদ্দিন। পরে প্রতিবেশী এক বৃদ্ধার মাধ্যমে মঙ্গলবার সকালে জানতে পারেন তাঁর মেয়েকে আটকে রেখেছে সাহাব উদ্দিন।

নির্যাতিত তরুণীর মা জানান, তাঁর মেয়েকে উদ্ধারকালে সাহাব উদ্দিন ক্ষিপ্ত হয়ে জ্বলন্ত চুলা থেকে ফুটন্ত মাড়সহ ভাত ভর্তি হাঁড়ি তুলে এনে তাঁর মেয়ের পিঠে ঢেলে দেয়। এতে তাঁর মেয়ের ঘাড় ও পিঠসহ বাঁ পায়ের কিছু অংশ পুড়ে গেছে। মুমূর্ষু অবস্থায় তরুণীকে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রাখা হয়েছে।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, ধর্ষনে সহযোগীতা ও দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামী ধর্ষক সাহাব উদ্দিনকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এমএইচএম