Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার

সেপ্টেম্বর ২৮, ২০১৭
অপরাধ, আইন- আদালত, লাশ, শীর্ষ সংবাদ, শ্রীপুর
No Comment

বশির আহমেদ কাজল, শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরের ভিটিপাড়া ও আবদার গ্রাম থেকে পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের আবুল হাসেমের বাড়ী থেকে বৃহস্পতিবার সকালে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। নিহত গৃহবধূ সুমাইয়া আক্তার মুন্নি (১৮) গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চরগড়িয়া গ্রামের মোজাম্মেল হকের মেয়ে। গত আড়াই মাস পূর্বে শ্রীপুরের চিনাশুকানিয়া গ্রামের চাঁন মিয়া ছেলে সাদ্দাম হোসেনের সাথে তাঁর বিয়ে হয়। সম্পর্কে তাঁরা খালাতো ভাই-বোন

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনজুরুল ইসলাম বলেন, সাদ্দাম তাঁর প্রথম স্ত্রী নার্গিস আক্তার (২৮) ও দ্বিতীয় স্ত্রী মুন্নিকে নিয়ে ঢাকা জেলার আশুলিয়া থানার বুড়ির বাজার এলাকার ওমর আলী হাজীর মেয়ে লাকীর আক্তারের বাড়ীতে বসবাস করে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বুধবার সকালে আশুলিয়ার ভাড়াবাড়ীতে উভয় স্ত্রীর মাঝে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে মুন্নি ঘরের দরজা আটকে ফ্যানে ঝুলে আত্মহত্যা করে। পরে সাদ্দাম ও তাঁর প্রথম স্ত্রী নার্গিস আকতার লাশের গায়ে বোরকা পড়িয়ে আশুলিয়া থেকে অটোরিক্সা যোগে শ্রীপুরের ভিটি পাড়া গ্রামের সাদ্দাম হোসেনের খালু আবুল হাসেমের বাড়ীতে লাশ নিয়ে আসে। সংবাদ পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে।

অপরদিকে, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) নাজমুস সাকিব জানান, বুধবার রাতে উপজেলার আবদার গ্রাম থেকে তাহমিনা আক্তার কুয়াশা (১১) এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তাহমিনা আক্তার কুয়াশা কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার চিলমারী জাহিদুল ইসলামের মেয়ে। জাহিদুল ইসলাম স্ব-পরিবারে উপজেলার আবদার গ্রামে আব্দুল লতিফ মিয়ার বাড়িতে ভাড়া থেকে আর.এ.কে সিরামিক্স কারখানায় চাকরি করতো

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একটি ঘটনাস্থল আশুলিয়া থানার অর্šÍভুক্ত হওয়ায় ওই থানা পুলিশ কে জানানো হয়েছে।