Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

শ্রীপুরে পলিথিন বিরোধী অভিযানে ডিবি পুলিশ অবরুদ্ধ, তিন ব্যবসায়ী আটক

সেপ্টেম্বর ২২, ২০১৬
অনিয়ম, অপরাধ, আইন- আদালত, শীর্ষ সংবাদ, শ্রীপুর
No Comment

news_img_87409

বশির আহমেদ কাজল, শ্রীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারে ডিবি পুলিশের পলিথিন জব্দের অভিযানে ব্যবসায়ীদের সাথে বাগবিতন্ডা অবরুদ্ধ ও এক পুলিশ কনস্টেবল আহতের ঘটনা ঘটেছে। বৃহষ্পতিবার রাত ৮টার দিকে বরমী বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হল শাহাদাত হোসেন শামীম, শরীফ মোড়ল ও বাবুল আকন্দ। এরপর বাজারের সকল দোকানপাট বন্ধ করে গ্রেপ্তার আতংকে বাজার ত্যাগ করেছে ব্যবসায়ীরা।

প্রত্যক্ষদর্শী, বরমী বাজারের সাধারণ ব্যবসায়ী ও ব্যবসায়ী নেতাদের ভাষ্যমতে, সাদা পোশাকে চারজন ব্যাক্তি বৃহষ্পতিবার সন্ধ্যায় পলিথিন জব্দের নামে আমীর ট্রেডার্সে অভিযান চালায়। তারা ওই দোকানে পলিথিন জব্দ করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দন্ড দেয়ার কথা বলে। এসময় বাজারের সকল ব্যবসায়ীরা ম্যাজিস্ট্রেট বিহীন ভ্রাম্যমান আদালতের প্রশ্ন তুলেন। এ নিয়ে ডিবি পুলিশের সাথে তাদের বাগ্বিতন্ডা হয়। এরই ফাঁকে ইটপাটকেলের আঘাতে ইয়াসিন (৩৬) নামে এক ডিবি পুলিশের কনস্টেবল আহত হন। পরে ব্যবসায়ীরা পুলিশদের বরমী বাজার বণিক সমিতিতে অবরুদ্ধ করে রাখেন। পরবর্তীতে পুলিশ জনবল বাড়িয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যদের উদ্ধার ও তিন ব্যবসায়ীকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে গাজীপুর ডিবি পুলিশের পরিদর্শক আমির হোসেন সাংবাদিকদের জানান, এস অাই রফিকুল ইসললামের নেতৃত্বে ডিবি পুলিশের চার সদস্যের একটি দল বরমী বাজারের কয়েকটি দোকান থেকে পলিথিন জব্দ করে। এতে ওই তিন ব্যবসায়ীর উষ্কানিতে পুলিশের একজন কনস্টেবলকে ইটপাটকেলে আহত করে। সে গুরুতর আহত হয়নি।