Pages

Categories

Search

আজ- বুধবার ২৭ মার্চ ২০১৯

শ্রীপুরে নব নির্বাচিত এমপি ইকবাল হোসেন সবুজকে সংবর্ধনা

বশির আহমেদ কাজল, শ্রীপুর : গাজীপুর-৩ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে সংবর্ধনা দিয়েছে শ্রীপুর উপজেলা প্রশাসন। আজ ১৫ জানুয়ারী মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা অডিটরিয়মে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে নব নির্বাচিত সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ বলেন, নিজরে দায়িত্ব নিজেই সঠিক ভাবে পালন করতে হবে। আপনার কাজ অন্য কেউ করে দিতে পারবে না। আপনাদের কাজ সঠিক ভাবে যেন পালন করতে পারেন তার জন্য নিরাপত্তার ব্যবস্থা আমি করব।


তিনি আরো বলেন পূর্বে কি হয়েছে সেটা দেখার বিষয় না, সবাই মিলে শ্রীপুর কে কিভাবে সুন্দর ও উজ্জল করা যায় এবং শ্রীপুরকে উপশহর করা যায় সেই লক্ষ্যে কাজ করতে হবে এজন্য সকল কর্মকর্তাদেরকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। গাজীপুর-৩ আসন কে মাদক, সন্ত্রাস, ভূমি দুস্য ও চাঁদাবাজ মুক্ত করতে হবে। আমি সকল শ্রেণী পেশার মানুষের কাছে একজন ভালো মানুষ হতে চাই।
এ সময় উপস্থিত ছিলনে শ্রীপুর মডলে থানার অফিসার ইনর্চাজ জাবেদুল ইসলাম, মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন,উপজলো সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা বৃতি, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, মৎস্য কর্মকর্তা, কৃষি কর্মকর্তা, স্বাস্থ্য সহকারী কর্মকর্তা সহ বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।