Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

শ্রীপুরে জঙ্গী ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

অগাষ্ট ১, ২০১৬
শিক্ষা, শ্রীপুর
No Comment

Sreepur, Gazipur Humanchain protest for Militency-10বশির আহমেদ কাজল:
গাজীপুরের শ্রীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বেলা সাড়ে ১১টায় শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা মানববন্ধন করেন। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুন্নবী আকন্দের নেতৃত্বে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধনে অংশগ্রহণ করেন সহকারী অধ্যাপক নূরুল ইসলাম, সেলিম মোল্লা, হাবিবুর রহমান মৃধা, প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, তায়েব হোসেন, সোহরাব হোসেন, শিক্ষক প্রতিনিধি হরি নারায়ণ চৌহান, কর্মচারী নেতা বিল্লাল হোসেন প্রমুখ।

Sreepur, Gazipur Humanchain protest for Militency-5বেলা ১১টায় পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ কে এম আবুল খায়ের ও উপাধ্যক্ষ আক্কাস আলীর নেতৃত্বে মাওনা ফুলবাড়িয়া সড়কে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ দিকে বেলা পৌণে ১১টায় শ্রীপুর উপজেলার ফাউগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান ও সিনিয়র সহকারী শিক্ষক জাহিদ হোসেনের নেতৃত্বে বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশগ্রহণ করেন। এ ছাড়াও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান সমূহে জঙ্গী ও সন্ত্রাসবিরোধী স্বত:স্ফুর্ত মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে ।