Pages

Categories

Search

আজ- সোমবার ১৯ নভেম্বর ২০১৮

শ্রীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

অক্টোবর ১০, ২০১৬
শ্রীপুর, হত্যা
No Comment

gazipur-10-oct-2016-shajahan-pictureনিজস্ব প্রতিবেদক:
জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছোট ভাই শারফুল ইসলামকে (২৭) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার রাজধানীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শাহজাহান মিয়া (৩৫) শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী সুমি আক্তার জানান, দীর্ঘদিন ধরে তার স্বামীর সঙ্গে ভাইদের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। এর আগেও শারফুল কয়েকবার বাড়িতে এসে মারার জন্য হুমকি দিয়েছিল। আর এরই জেরে শনিবার সকালে বাড়িতে এসে কথা কাটাকাটির এক পর্যায়ে মাথার বাম পাশে ছুরিকাঘাত করেন শারফুল।

পরে তাকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার অ্যাপলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই দিন চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

শারফুল মিয়ার বড় ভাই আব্দুল মালেক সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে শরিফুল মাদক সেবন করে আসছে। মাদক সেবনের টাকা না দেয়ায় ওই ঘটনা ঘটিয়েছে।

শ্রীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, জমি নিয়ে বিরোধের জেরে শনিবার সকালে বাড়িতে গিয়ে শাহজাহানকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে তার ছোট ভাই শারফুল। পরে রাতেই স্থানীয়রা জনতা শারফুল ইসলামকে ধরে পুলিশে দেয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।