Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে গ্রিল ও দরজা কেটে স্বর্ণালংকারসহ মালামাল লুট

সেপ্টেম্বর ২০, ২০১৭
অপরাধ, চুরি/ছিনতাই/দস্যূতা, শ্রীপুর
No Comment

জামাল উদ্দিন : শ্রীপুরে এক প্রকৌশলীর বাড়ির বারান্দার গ্রিল ও দরজার কেটে স্বার্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলাবার দিবাগত রাতে পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড এলাকার প্রকৌশলী রোকনুজ্জামানের বাড়িতে এ ঘটনা ঘটে। প্রকৌশলী রোকনুজ্জামান মাওনা বিল্ডিং কনসালন্টেট এর পরিচালক।
জানা যায়, মঙ্গলবার গভীর রাতে বারান্দার গ্রিল কেটে একদল লোক ঘরে প্রবেশ করে। এসময় ওয়্যারড্রপের তালা ভেঙ্গে মোট ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ পঞ্চাশ হাজার টাকাসহ
একটি টিভিএস মোটরসাইকেল নিয়ে যায়। প্রকৌশলির বোন.আসমা আক্তার জানান তার স্বামী গোয়েন্দা বিভাগের এস আই ঢাকায় কর্মরত আছেন। বাড়িতে একা থাকতে হয় বলে নিজের স্বর্ণালঙ্কার ভাই এর বাসায় রেখে যান যা সব চুরি হয়ে যায়। প্রকৌশলির ভাই সেনা সদস্য আঃ সাত্তার জানান স্ত্রী নিয়ে সাভার ক্যান্টনমেন্ট একটি কোয়াটারে থাকেন। নিরাপত্তার জন্য তার স্ত্রীর অলংকার ও ভাই এর বাসায় রেখে যান যার সবই চুরি হয়ে গেছে । এ ঘটনায় প্রকৌশলী রোকনুজ্জামান শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। শ্রীপুর থানার উপপরিদর্শক মো.হাফিজুর রহমান বলেন,অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।