Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

শ্রীপুরে গৃহবধূকে কুপিয়ে জখম গ্রেফতার ২

এপ্রিল ১১, ২০১৮
অপরাধ, আইন- আদালত, শ্রীপুর
No Comment


শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ধান ক্ষেতে গরু যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষরা মালা আক্তার নামের এক গৃহবধূকে এলোপাথারী দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। ১০ এপ্রিল মঙ্গলবার বিকেলে উপজেলার কাওরাইদ ইউনিয়নের যুগিরছিট গ্রামে (সিপির মোড়ে) উত্তরে এ ঘটনা ঘটে। ঘটনার রাতেই পুলিশ জামান মিয়া (৩০) ও তার স্ত্রী কল্পনা আক্তার (২৫) কে গ্রেফতার করেছে। এ ব্যাপারে আহতের ছোট ভাই এমদাদুল হক বাদী হয়ে মঙ্গলবার রাতেই শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ওই গ্রামের আব্দুল হকের স্ত্রী মালা আক্তারের একটি গৃহপালিত গরু ধান ক্ষেতে গেলে একই এলাকার আব্দুল মোতালেবের ছেলে জামান মিয়া, তার স্ত্রী কল্পনা আক্তার, মোতালেবের স্ত্রী সখিনা আক্তার, সুজনের স্ত্রী জেসমিন আক্তার ধারালো দা ও লাঠি নিয়ে মালা আক্তারের ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। ডাক চিতকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। খবর পেয়ে আহতের ছেলে মনির হোসেন তার মা কে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
মামলার তন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এস.আই আবুল হাসান জানান, ঘটনার দিন রাতেই জামান মিয়া ও তার স্ত্রী কল্পনা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা: এবিএম সিদ্দিক জানান, মালা আক্তারের দু-হাত, দু-পায়ে ও চোখের ওপরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান,একটি মামলা হয়েছে ঘটনার পরপরই দুইজনকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে,বাকী আসামীদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।