Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে খাদ্যে ভেজাল বিরোধী অভিযান জরিমানা আদায়

বশির আহম্মেদ কাজল, শ্রীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তা, জৈনা বাজারের নিম্নমানের খাবার পরিবেশন, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরী ও মূল্যতালিকা প্রদর্শণ না করার অভিযোগে ৭টি খাবার হোটেল ও একটি খাদ্যদ্রব্য উৎপাদনকারী প্রতিষ্ঠান থেকে এক লক্ষ পঁচানব্বই হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উদ্যোগে, শ্রীপুর থানা পুলিশের সহযোগিতায় বিকেল তিনটায় পৌর এলাকার মাওনা চৌরাস্তা ও জৈনাবাজারে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাজীপুর কার্যালয়ের সহকারী পরিচালক রোজিনা সুলতানা।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, হোটেল গুলোতে খাবারের মূল্যতালিকা প্রদর্শন না করা, মাননিয়ন্ত্রণহীন ও বাসী খাবার সরবরাহ, খাবার তৈরীর ঘর অপরিস্কার-অপরিচ্ছন্ন থাকায় মাওনা চৌরাস্তার পেঙ্গুইন চাইনিজ রেস্টুরেন্টকে ২০ হাজার, বরমী হোটেলকে ৫০হাজার, রাজধানী চাইনিজ রেষ্টুরেন্টকে ২৫হাজার, আদি ধামরাই মিষ্টান্ন ভান্ডারকে ১০হাজার, চাঁদপুর হোটেল এন্ড মিষ্টিঘরকে ১০হাজার, সুমন বিরানী হাউজকে ৫ হাজার, জৈনাবাজারের নোয়াখালী হোটেলকে ২৫হাজার এবং বিবাড়িয়া দয়াল বেকারীকে ৫০ হাজার টাকাসহ মোট একলক্ষ ৯৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।