Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

শ্রীপুরে কমিউনিটি পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত

নভেম্বর ১৭, ২০১৮
আইন- আদালত, উন্নয়ন সংবাদ, শ্রীপুর
No Comment


জামাল উদ্দিন : গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তা বর্ণমালা মোড়ে কমিউনিটি পুলিশের পৌর ৮নং ওয়ার্ড কমিটির উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় নারী নির্যাতন, বাল্য বিবাহ, সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে এলাকার ব্যবসায়ী, শিক্ষক, ছাত্র, রাজনীতিবিদ সহ সর্বস্তরের লোকজনের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচাজ মোঃ জাবেদুল ইসলাম।বিশেষ অতিথি ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি আলহাজ্জ মোঃ আহছান উল্লাহ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাষ্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, সাংবাদিক ও ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন, পৌর কমিউনিটি পুলিশের সভাপতি শেখ জামাল, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিলন, নজরুল ইসলাম, মনির হোসেন সহ আরো অনেকে।
ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে লুৎফর রহমান সোহাগের সঞ্চালনায় বক্তারা নারী নির্যাতন, বাল্যবিবাহ, সন্ত্রাস এবং মাদকের কুফল তুলে ধরেন।
প্রধান অতিথির বক্তব্যে বলেন নারী নির্যাতন,সন্ত্রাস এবং মাদক সহ কোন প্রকার অন্যায়ের সাথে কোন আপোষ নেই। তিনি উপস্থিতি সকলকে নিজের মোবাইল নাম্বার দিয়ে সকলকে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।