Pages

Categories

Search

আজ- রবিবার ২৬ মে ২০১৯

শ্রীপুরে কভার্ড ভ্যান চাপায় পুলিশ নিহত

ফেব্রুয়ারি ১৭, ২০১৯
অপমৃত্যু, দূর্ঘটনা, শীর্ষ সংবাদ, শ্রীপুর, সড়ক
No Comment

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা হাইওয়ে পুলিশ বক্সের সামনে কভার্ড ভ্যান চাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছে। এঘটনায় ঘাতক কভার্ড ভ্যান ও চালককে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেল পৌণে চারটার দিকে এঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম (৫১) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পাথালিয়াপাড়া গ্রামের বরকত প্রামাণিকের ছেলে। নিহতের সাথে থাকা ডিউটি পাশের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে, সে নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন এবং বিশ্ব ইজতেমার ডিউটি পালন করতে গাজীপুরের টঙ্গীতে এসেছিলেন। তবে কি কারণে ইজতেমা থেকে শ্রীপুরে এসেছিলেন তা জানাতে পারেননি মাওনা হাইওয়ে থানা পুলিশ। এঘটনায় কভার্ড ভ্যানের চালক আব্দুল জলিল হাসান (৩০) কে আটক করা হয়েছে। তাঁর বাড়ি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানার স্বরুপা গ্রামে।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক হরিদাস জানান, হাইওয়ে থানার সামনে উড়াল সড়কের প্রবেশ মুখে ময়মনসিংহগামী একটি বাস থেকে নেমে সে মহাসড়কের পশ্চিমের লেন পার হওয়ার সময় কভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম-১১-২৬০৫) তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে মাওনা স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ঘাতক গাড়ীর চালক আব্দুল জলিল হাসান ও গাড়ী আটক করা হয়েছে। তবে নিহত পুলিশ সদস্য কি কারনে মাওনায় এসেছিলেন তা জানাতে পারেন নি কেহ।