Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে একই জায়গায় বিএনপি ও ছাত্রলীগের সামবেশ আহবান \ উত্তেজনা

অক্টোবর ২৪, ২০১৩
রাজনীতি, শ্রীপুর
No Comment

স্টাফ রিপোর্টার ঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার পৌর মুক্ত মঞ্চে একই দিন ও সময়ে আওয়ামীলীগ ও বিএনপি সমাবেশ আহবান করেছে। ২৫ অক্টোবর শুক্রবার বিকেলে তারা সমাবেশের ডাক দেয়। উভয়দলই যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে সমাবেশের ডাক দিয়েছে বলে দাবী করছে। এ নিয়ে শ্রীপুরে চাপা উত্তেজনা বিরাজ করছে।
শ্রীপুর পৌর শাখা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ জানান, শ্রীপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে অঙ্গ সহযোগী দলের নেতাকর্মীদের নিয়ে ২৫ অক্টোবর শুক্রবার বিকেলে শ্রীপুর পৌর মুক্তমঞ্চে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। ঢাকায় মহাসমাবেশ নিষিদ্ধের প্রতিবাদ ও নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবীতে এ সমাবেশ আহবান করা হয়েছে। যে কোনো মূল্যে এ সমাবেশ বাস্তবায়ন করা হবে।
এদিক, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল ফকির জানান, আগামী ৩১ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রীপুরে বঙ্গবন্ধু সাফারী পার্ক উদ্বোধন ও গাজীপুরে সমাবেশ করবেন। ওই সমাবেশের প্রস্তুতি হিসেবে ২৫ অক্টোবর যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে দিনব্যাপী ছাত্র সমাবেশ আহবান করা হয়েছে। ইতোমধ্যে সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছে।
শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান জানান, ২৪ অক্টোবর দুপুর একটার সময় ছাত্রলীগ লিখিত আবেদন জানিয়ে অনুমতি নিয়েছে। পৌরসভা থেকে চলে আসার পর বিকেল চারটার দিকে পৌর বিএনপির সভাপতি কাজী খান লিখিত আবেদন নিয়ে পৌর অফিসে যান। তাদেরকে আলোচনার মাধ্যমে বিশৃক্সখলা এড়িয়ে কর্মসুচী পালনের পরামর্শ দেওয়া হয়েছে।