Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরে অপহৃত স্কুল ছাত্র সিলেট থেকে উদ্ধার

জুলাই ৭, ২০১৭
অপরাধ, অপহরণ, আইন- আদালত, শ্রীপুর
No Comment

শ্রীপুর( গাজীপুর ) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বৈরাগীরচালা থেকে অপহৃত স্কুল ছাত্র জোনায়েদ (১৪) কে শ্রীপুর থানা পুলিশ সিলেট থেকে উদ্ধার করেছে। অপহৃত জোনায়েদ কেওয়া দক্ষিন খন্ড গ্রামের নাজমুলের বাড়ীর ভাড়াটিয়া নুরুজ্জামানের পুত্র ও বৈরাগীরচালা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র। জানা যায়, গত মঙ্গলবার সকাল সাড়ে আটটায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় ৪/৫ব্যক্তি তাকে জোরপূর্বক একটি মাইক্রোতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রের মা তাসলিমা বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন। গতকাল দুপুরে শ্রীপুর থানার এস.আই আব্দুস সাত্তার সিলেট কতোয়ালী থানা পুলিশের হেফাজত থেকে জোনায়েদকে উদ্ধার করে শ্রীপুরে নিয়ে আসেন।
অপহৃত জোনায়েদ জানায়, ওই দিন ৪/৫জন ব্যক্তি তাকে জোর করে মাইক্রোবাসে তুলে তার মুখ হাত বেঁধে একটি অজ্ঞাত স্থানের একটি কক্ষে আটক করে রাখে। পরে তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে ট্রেনে করে চট্রগ্রাম রেলস্টেশনে নিয়ে যায়। দিনভর চট্রগ্রাম রেলস্টেশনে বসিয়ে রাখে। এসময় অপহরনকারীরা মোবাইল ফোনে বিভিন্ন ব্যক্তির সাথে যোগাযোগের চেষ্টা করে। এক পর্যায়ে বুধবার রাতে পাহারিকা ট্রেনে তাকে তুলে দেয়। কুমিল্লার নাঈম নামক এক যাত্রীর কাছে জোনায়েদ তার ঘটনা প্রকাশ করেন। নাঈম তার ঘটনার বর্ননা শুনে সিলেট পুলিশের নিকট হস্তান্তর করে। সিলেট কতোয়ালী থানা পুলিশের দেয়া তথ্যমতে শ্রীপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আ: ছাত্তার জানান, ঘটনার সাথে জড়িত আল আমিনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, এ ঘটনায় শ্রীপুর থানায় অপহরনের মামলা রুজু হয়েছে এবং আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত আছে।