Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

শ্রীপুরের বরর্মীতে অন্তসত্ত্বা বোনকে হত্যার দায়ে ভাইয়ের ফাঁসি

Gazipur_pic_(kalo)
গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বর্মী  আপন অন্তসত্ত্বা বোনকে হত্যার দায়ে ভাইকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় প্রদান করেন। একই সাথে রায়ে আসামিকে ১০ হাজার টাকা জরিমানার দন্ডও প্রদান করা হয়েছে।
দন্ডপ্রাপ্ত আসামির নাম মোঃ জহিরুল ইসলাম কালু (৩৫)। তিনি গাজীপুররের শ্রীপুর বরমী গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে।

গাজীপুর আদালতের পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ জানান, শ্রীপুরের বরমী মধ্যপাড়া এলাকার মোঃ আজাদের স্ত্রী ফারজানা আক্তার নার্গিস ৯ মাসের অন্তসত্ত্বা ছিলেন। ২০১২ সালের ৪ মার্চ নার্গিসের পিতা নুরুল ইসলাম সন্তান প্রসবের জন্য মেয়েকে তার একই গ্রামের নিজ বাড়িতে নিয়ে আসেন। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ৫ মার্চ সকাল সাড়ে ১১টার দিকে জহিরুল ইসলাম কালু তার বোন নার্গিসের কক্ষে প্রবেশ করে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করে।

এ ব্যাপারে নিহতের স্বামী আজাদ বাদি হয়ে শ্রীপুর থানায় মামলা ৯(৩)১২ মামলা দায়ের করেন। তদন্ত শেষে একই বছরের ১ মে তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। শুনানী শেষে মঙ্গলবার গাজীপুরের জেলা ও দায়রা জজ এ. কে. এম এনামুল হক আসামিকে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদন্ড কার্যকর ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন  পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ। আসামি পক্ষে ছিলেন মোঃ সাহাবুদ্দিন মোড়ল।